Hoop Diary

Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন আজকের রাশিফল

আজ ৩১ শে মে ২০২৩ (১৬ ই জৈষ্ঠ্য) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলুন। প্রেম জীবন ভালো দিকে মোড় নিতে পারে। নতুন চাকরির সম্ভাবনা আছে।

বৃষ (TAURUS): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা থেকে বিরত থাকুন। আকস্মিক অর্থলাভ হতে পারে। সামান্য বিষয়ে কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে।

মিথুন (GEMINI): বিনোদনের খাতে বেশি অর্থব্যয় করবেন না। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। আপনার কাছের মানুষের সান্নিধ্য আপনার দিনটিকে রঙিন করবে।

কর্কট (CANCER): দিনের শুরু ভালো হলেও সন্ধ্যায় অর্থক্ষয় হতে পারে। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। খাওয়াদাওয়া নিয়ন্ত্রণ করুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে।

সিংহ (LEO): কর্মক্ষেত্রে আপনার দক্ষতা সাফল্য এনে দেবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। তবে পুরানো কোনো রোগ আপনাকে আজ বিব্রত করতে পারে।

কন্যা (VIRGO): উচ্চক্যালোরি যুক্ত খাবার এড়িয়ে চলুন, স্বাস্থ্যহানি হতে পারে। কাছের মানুষের সঙ্গে সামান্য জিনিস নিয়ে অশান্তি হতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসা জুটতে পারে।

তুলা (LIBRA): সারাদিনে অৰ্থিক ক্ষতি হতে পারে নানাদিক থেকে। কাছের মানুষকে সন্দেহ করা বন্ধ করুন, এতে অশান্তি হতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে।

বৃশ্চিক (SCORPIO): আর্থিক বিনিয়োগের পরিকল্পনা থাকলে করে ফেলুন। প্রেমের সম্পর্কে ইতিবাচক মোড় আসতে পারে। তবে স্বাস্থ্যের দিকে নজর দিন, পেটের সমস্যায় ভুগতে পারেন।

ধনু (SAGITTARIUS): কারো সাহায্যে অর্থলাভ হবে। প্রিয়জনের কাছে কোনো বিষয়ে সান্ত্বনা খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতা অনুভব করতে পারেন।

মকর (CAPRICORN): ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন, এটি মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। পরিবারের জন্য অর্থব্যয় হতে পারে। কাছের মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন, দিনটি প্রেমময় হবে।

কুম্ভ (AQUARIUS): শারীরিক অসুস্থতা আপনার ভোগান্তির কারণ হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা প্রবল। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে রঙিন করে তুলবে।

মীন (PISCES): ঝুঁকি থেকে অর্থলাভ ঘটতে পারে। দীর্ঘায়িত ঝগড়ার সমাপ্তি ঘটতে পারে। কাছের মানুষ আপনাকে সন্দেহ করতে পারেন কোনো বিষয়ে।