Advertisements

Horoscope: প্রেমিকার থেকে প্রতারণা, অর্থব্যয়, সপ্তাহের শুরুর দিনটা কেমন যাবে, রইল রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১০ই জুন, ২০২৪ (২৭শে জৈষ্ঠ্য) সোমবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- জয়ের উদযাপনে আনন্দ পাবেন। তবে এদিন লোকসানও নিশ্চিত। টাকা ঝুলে থাকবে। কাজের দক্ষতা বাড়াতে নতুন পদ্ধতি অবলম্বন করুন। প্রেমে দ্বন্দ্ব হবে, তবে সেসব কাটিয়ে সঙ্গীকে সুখী রাখতে পারবেন। স্ত্রী দারুণ সারপ্রাইজ দেবে।

বৃষ- প্রাণোচ্ছল উজ্জ্বল দিন কাটাবেন। প্রেম জীবন ইতিবাচক দিকে মোড় নেবে। একা বাইরে কোথাও যেতে পারেন। একা থাকলেও মনে উদ্বেগ থাকবে। আর্থিক পরিস্থিতিতে সমস্যা দেখা দিতে পারে। টাকা খরচের সম্ভাবনা রয়েছে।

মিথুন- নতুন বিনিয়োগের সুযোগ গুলিকে অন্বেষণ করুন। কোনো দূরসম্পর্কের আত্মীয় কোনো অপ্রত্যাশিত বার্তা দিতে পারে তা পরিবারের জন্য উত্তেজনা আনতে পারে। কর্মক্ষেত্রে অভিনন্দন পাবেন। অবিবাহিত ব্যক্তিরা নতুন কারোর সঙ্গে সাক্ষাৎ করতে পারেন। তবে ভেবেচিন্তে এগোনোই ভালো।

কর্কট- প্রতিটি মানুষকে সাহায্য করার ইচ্ছা আপনাকে ক্লান্ত করতে পারে। গুরুজনকে আঘাত করে কোনো কথা বলার আগে সতর্ক হন। সৃজনশীল কাজের ক্ষেত্রে সমস্যা হতে পারে। বাজে কথায় সময় নষ্ট করবেন না। আজ এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করবেন।

সিংহ- উত্তেজক পরিস্থিতি এবং মতভেদের সম্মুখীন হতে হবে যা আপনাকে উত্যক্ত করতে পারে। প্রেমের জন্য দিনটি ভালো নয়, ব্যথা পেতে পারেন। কঠোর পরিশ্রম করে এবং ধৈর্য্য ধরে লক্ষ্যে পৌঁছাতে পারবেন। নিজের জন্য সময় বের করার চেষ্টা করলেও তা পারবেন না।

কন্যা- শারীরিক উন্নতির ক্ষেত্রে ধ্যান এবং যোগ চর্চা কার্যকর হবে। আত্মীয়রা কোনো অপ্রত্যাশিত উপহার দিতে পারেন। পালটা তারাও কিছু প্রত্যাশা করতে পারেন। প্রিয় মানুষের কঠিন ব্যবহারের জন্য মেজাজ খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে সংকল্প এবং উদ্যম প্রদর্শন করলে লাভবান হবেন।

তুলা- শরীরচর্চার দিকে মনোযোগ দিন, এতে মানসিক স্বাস্থ্য ভালো থাকবে। অতীতে কোনো বিনিয়োগ করে থাকলে উপকৃত হবেন। প্রেমিকার সঙ্গে অভব্য আচরণ করবেন না। প্রেম জীবন সুন্দর হবে। দৈনন্দিন চাহিদা পূরণের অভাবের জন্য বৈবাহিক জীবনে অশান্তি থাকতে পারে।

বৃশ্চিক- বাইরে ঘুরতে গেলে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবেশ ভালো থাকবে। প্রেমের জন্য দিনটি অনুকূল। পরিবারের সদস্যদের ভালো মন্দকে যথাযথ গুরুত্ব দিন। অর্ধাঙ্গিনীর সঙ্গে প্রেম জমে উঠবে।

ধনু- আবেগপ্রবণ হওয়ার কারণে মানসিক আঘাত পেতে পারেন। সঙ্গীর জন্য অর্থ ব্যয় হতে পারে। বান্ধবীর থেকে প্রতারণা পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করলেও শারীরিক অসুস্থতার কারণে তা ব্যাহত হবে।

মকর- নিজেকে চাপমুক্ত রাখুন। কাউকে টাকা ধার দেওয়া থেকে আজ বিরত থাকাই ভালো। নতুন মক্কেলদের সঙ্গে আলোচনার জন্য দিনটি ভালো। অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। দূরের আত্মীয়রা যোগাযোগ করতে পারে।

কুম্ভ- নতুন প্রকল্পে কাজ করার জন্য পু্ঁজির অনুরোধ করতে পারেন। চারপাশের মানুষরা আজ আপনার ব্যথা অনুভব নাও করতে পারেন। খোলামেলা কথা বলুন। কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাই করার ক্ষেত্রে বুদ্ধিমত্তা দেখাতে হবে। স্ত্রীর মেজাজ আজ ভালো থাকবে।

মীন- স্বাস্থ্য ভালো থাকবে। কষ্টার্জিত অর্থ কোথায় বিনিয়োগ করছেন সেদিকে লক্ষ্য রাখুন। আপনার সমস্যা গুরুতর হলেও আশপাশের মানুষরা তা অনুভব করবে না। কোনো আধ্যাত্মিক বিষয়ে নিজেকে যুক্ত করতে পারেন আজ। বৈবাহিক জীবনের ক্ষেত্রে দিনটি অনুকূল হবে।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow