whatsapp channel

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২রা জানুয়ারি শনিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয় । কাছের কোনো আত্মীয় অসুস্থ হয়ে পড়তে পারে। আত্মীয় -পরিজনের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২রা জানুয়ারি শনিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয় । কাছের কোনো আত্মীয় অসুস্থ হয়ে পড়তে পারে। আত্মীয় -পরিজনের প্রতি যত্নশীল হন। ভালো কোথাও চিকিৎসা করান।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। আজ রাজনৈতিক মহল এড়িয়ে চলুন। সাবধানে থাকুন। কোনো বিবাদে নিজের থেকে যুক্ত হবেন না।

Advertisements

মিথুনঃ আজ আপনার কাছের কোনো বন্ধুর দ্বারা আপনারই চরম ক্ষতি করার সম্ভাবনা আছে। সবার সাথে সব বিষয়ে কথা না বলাই শ্রেয়। সাবধানতা অবলম্বন করুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

Advertisements

কর্কটঃ আজ আপনার দিনটি বেশ ভালোই যেতে চলেছে। আজ আপনার ব্যবসায়ে উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়ে উন্নতি হতে পারে। মন দিয়ে ব্যবসার কাজ করুন।

সিংহঃ আজ আপনার দিনটি বেশ ভালো। ভালো চাকরির জন্য খোঁজ আসতে পারে। বিয়ের জন্য ভালো সমন্ধের খোঁজ ও আসতে পারে।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা সুখকর নয়। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। প্রতিদিন নিয়ম করে হাঁটুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ ভালো। বাইরে কোথাও গেলে আজকের দিনটি বেশ শুভ। সাবধানে নিজের গন্তব্যে যাত্রা করবেন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি খুব একটা ভালো নয়। কোনো কারণে আপনার আত্মীয়ের সাথে বিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব বিরোধ মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ ভালো। অনেকদিনের মনোবাঞ্ছা পূর্ণ হতে পারে। মন দিয়ে কাজ করুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা ভালো নয়। কোনো কারণে মনে পিঠের ব্যথায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে। কাজের জায়গায় কোনো সহকর্মীর সাথে কোনো কিছু নিয়ে বিরোধ দেখা যেতে পারে। মাথা ঠান্ডা রাখুন।

মীনঃ আজ আপনার দিনটি খুব একটা ভালো যাবে না। কাছের কেউ আপনার ক্ষতি করে আপনার মানহানি করার চেষ্টা করবে। দেখে শুনে কাজ করুন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media