Hoop Diary

সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৬ই জুলাই ২০২২ (২১ আষাঢ়) বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): সমাজে উচু স্তরের মানুষের সঙ্গে আলাপ হবে যা আপনার জীবনের গতি বদলে দিতে পারে। পিতা মাতার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। দাম্পত্য সুখ মধুর হয়ে উঠবে।

বৃষ (TAURUS): উদ্বেগ আপনার চিন্তা বাড়িয়ে দেবে। আপনার স্ত্রী আজ আপনার মনের কোনো গোপন ইচ্ছা পূরণ করতে পারে। অবিলম্বে নিজের রাগ প্রশমন করুন, চাকরিতে উন্নতি আছে।

মিথুন (GEMINI): সেবা মূলক কাজে আজ আপনার মন বসবে। রক্তদান শিবির বা দান ধ্যান কাজের সঙ্গে আপনি আজ যুক্ত হতে পারেন। প্রেমে অকারণে বাঁধা পেতে পারেন। সন্ধ্যার পর দিন সুন্দর ও আনন্দ মুখরিত হয়ে উঠতে পারে।

কর্কট (CANCER): আপনি আজকেও বৃক্ষরোপণ করতে পারেন। গৃহের কাজে মন বসবে। স্বামী বা স্ত্রীর সঙ্গে আলোচনা করে ভবিষ্যতের জন্য অর্থনৈতিক সঞ্চয় করুন।

সিংহ (LEO): প্রেম আপনর জীবনে এলেও আপনি সংরক্ষণ করতে পারবেন না। আপনার উত্তেজনা আপনার মনকে বিষন্ন করতে পারে।

কন্যা (VIRGO): ব্যাপক ভাবে আয় ও উন্নতি হবে। গৃহে শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে। সন্তান ভাগ্য শুভ। পিতা মাতার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

তুলা (LIBRA): পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। প্রেমে জোয়ার আসতে চলেছে। ব্যবসায় আজ দারুন উন্নতি হবে।যারা ফল ও ফুল বিক্রেতা তারা আজ অধিক লাভ করতে পারবেন।

বৃশ্চিক (SCORPIO): পরিবারে আনন্দের জোয়ার আসতে চলেছে। সন্তান ভাগ্য শুভ। একাধিক কাজের সুযোগ পাবেন। যারা দুগ্ধ শিল্পের সঙ্গে যুক্ত তারা আজ দারুন লাভের মুখ দেখবেন।

ধনু (SAGITTARIUS): বিরাট বড় প্রাপ্তির সুযোগ রয়েছে। বড় কোনো ফান্ডে টাকা জমান। স্ত্রীর সঙ্গে বিবাদে জড়িয়ে যেতে পারেন। নিজের স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

মকর (CAPRICORN): ফল ও ফুল ব্যবসায়ীরা আজ কিছুটা মন্দার মুখ দেখবেন তবে বিশেষ ক্ষতি হবে না। সন্ধ্যার পর ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন।

কুম্ভ (AQUARIUS): ফোঁড়া বা কাটা ছেড়ায় যন্ত্রনা পেতে পারেন। অর্থযোগ শুভ। ধৈর্য বাড়ান। সম্ভব হলে রোজ মধু লেবুর সরবত খান এবং বিশ্রাম প্রয়োজন।

মীন (PISCES): পিতা মাতার সঙ্গে ভালো ব্যাবহার করুন। একাধিক কাজের সুযোগ রয়েছে। বিদ্যায় বাঁধা এলেও উত্তীর্ণ হতে পারবেন

whatsapp logo