whatsapp channel

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৯শে জানুয়ারি ২০২২ (১৫ই মাঘ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

Avatar

HoopHaap Digital Media

আজ ২৯শে জানুয়ারি ২০২২ (১৫ই মাঘ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): সাংসারিক জটিলতা কেটে গিয়ে শান্তি ফিরবে, স্ত্রীর সঙ্গে দাম্পত্য সুখ উপভোগ করতে পারবেন। কর্মক্ষেত্রের প্রসন্নতা বজায় থাকবে। মোটের উপর দিনটি শুভ।

বৃষ (TAURUS): পূজা-অর্চনায় মানসিক তৃপ্তি লাভ করবেন। হঠাৎ নেওয়া কোনো পরিকল্পনা আপনার জীবনে বিপুল পরিবর্তন এনে দিতে পারে। অন্যের থেকে উপহার পাবেন।

মিথুন (GEMINI): পৈত্রিক সম্পত্তি নিয়ে শরিকি বিবাদে জড়িয়ে পড়বেন। রাস্তাঘাটে বিপদের সম্ভাবনা রয়েছে, চোখ কান খোলা রেখে যাতায়াত করুন।

কর্কট (CANCER): কর্মক্ষেত্রে দিনটি মোটেও সুখকর নয়। কোনো উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা অপমানিত হতে পারেন। মা-বাবার সঙ্গে বিবাদ এড়িয়ে চলতে মাথা ঠাণ্ডা রাখুন।

সিংহ (LEO): আজ অল্পে সন্তুষ্ট থাকতে হবে, অতিরিক্ত লাভবান হতে গেলে আরো ধৈর্য ধরতে হবে। প্রেমজীবনে বাধা আসতে পারে। স্ত্রীর সঙ্গে কোনোরূপ বাকবিতণ্ডায় জড়াবেন না।

কন্যা (VIRGO): কর্মক্ষেত্রে চাপ কম থাকায় আজ আপনার দিনটি আলস্যের মধ্য দিয়ে যাবে। ভ্রমণের জন্য পরিকল্পনা করতে পারেন। বাড়ির পরিবেশ বেশ শান্ত থাকবে।

তুলা (LIBRA): বন্ধুর দ্বারা সম্মান লাভ ঘটবে। প্রিয় খাবার দেখলেই এড়িয়ে চলুন, শারীরিক সুস্থতার যোগ নেই বললেই চলে। কাজের জায়গায় জটিলতা কেটে গিয়ে নতুন দিক খুলে যাবে।

বৃশ্চিক (SCORPIO): সন্তানদের কারনে সংসারে সন্মানহানি হবে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বাড়তি সতর্কতা মেনে চলুন, দুর্ঘটনার যোগ রয়েছে।

ধনু (SAGITTARIUS): অতিরিক্ত রাগ আপনার জীবনে সর্বনাশ ডেকে আনতে পারে, নিজের কুকর্মের জন্য পরবর্তীতে লজ্জিত হবেন, কাজেই মাথা ঠাণ্ডা রাখুন।

মকর (CAPRICORN): ভ্রমণের জন্য আজকের দিনটি একেবারেই উপযুক্ত নয়, বিশেষত জলপথে ভ্রমণে বিপদের যোগ রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

কুম্ভ (AQUARIUS): অর্থ ভাগ্য থাকলেও অর্থ প্রাপ্তির জন্য অধিক পরিশ্রম করলে তবেই ফল পাবেন। পড়াশোনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ, পরীক্ষার ফলাফল ভালো হবে।

মীন (PISCES): আপনার দ্বারা অন্য ব্যক্তির বিপদ ঘটার সম্ভাবনা রয়েছে, দায়িত্ব এড়িয়ে না গিয়ে তাকে যথাসম্ভব সাহায্য করুন। উদারতার জন্য অন্য মানুষের প্রিয় হয়ে উঠবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media