Hoop Diary

Horoscope: কর্মক্ষেত্রে প্রশংসা, ধর্মীয় স্থানে অর্থ বিনিয়োগের সম্ভাবনা, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২০ শে অগাস্ট, ২০২৪ (৩ রা ভাদ্র) মঙ্গলবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– জয় উদযাপনে আনন্দ পাবেন। বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত এড়িয়ে চলুন। স্ত্রীর সঙ্গে বিরোধ বাড়তে পারে।

বৃষ– গর্ভবতী মায়েরা যত্ন নিন। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ দিনটি বিশেষ করে তুলবে। কর্মক্ষেত্রে দীর্ঘদিন ধরে সংগ্রাম করলে আজ লাভ পেতে পারেন। আকর্ষণীয় বন্ধুত্ব সুলভ ব্যক্তিত্ব মন জয় করবে অন্যদের।

মিথুন– ইতিবাচক চিন্তা আনুন মনে। অবিচ্ছিন্ন অর্থ প্রবাহ বজায় থাকবে। প্রিয়জনকে আজ কেউ আলাদা করতে পারবে না। দৃঢ় পদক্ষেপ সহায়ক ফলাফল আনবে। সৃজনশীলতা এবং উদ্যম লাভজনক দিন উপহার দেবে।

কর্কট– বদভ্যাস থেকে দূরে থাকুন। স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া ঘরে শান্তি আনবে। প্রেমঘটিত জটিলতা খুশিতে ইন্ধন জোগাবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনো কাজ আজ করে ফেলতে পারবেন।

সিংহ– অতীতে অনেক ব্যয় করে থাকলে আজ সমস্যায় পড়তে পারেন। নতুন ব্যবসায়িক অংশীদারিত্বের আগে সব তথ্য হাতে নিয়ে নিন। জীবনসঙ্গীর অসুস্থতার কারণে পরিকল্পনা বাতিল হতে পারে।

কন্যা– দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন আজ। পরিবারে নতুন কারোর আগমন আনন্দ বার্তা বয়ে আনবে। আজ একা সময় কাটাতে পছন্দ করবেন।

তুলা– অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে নজর রাখুন। অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা দরকার। প্রেম জীবন ভালো দিকে মোড় নেবে। অযথা জটিলতা থেকে দূরে কোনো ধর্মীয় স্থানে সময় কাটাতে পারেন।

বৃশ্চিক– মন ভালো জিনিসের প্রতি আগ্রহী হবে। বিনিয়োগের উপকারিতা বুঝতে পারবেন। কোনো ধর্মীয় স্থান বা আত্মীয়ের বাড়িতে যেতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি জটিল। কর্মক্ষেত্রে কোনো পুরনো কাজের প্রশংসা হতে পারে। ব্যবসায়ীরা অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিতে পারেন।

ধনু– ক্ষুদ্র ব্যবসায়ীরা কারোর পরামর্শে আর্থিক ভাবে লাভবান হতে পারেন। পরিবেশ আজ প্রেমময় হয়ে উঠবে, নতুন অর্থ রোজগারের উপায়গুলি অনুসন্ধান করুন। কর্মক্ষেত্র থেকে বাড়িতে ফিরে পছন্দসই কাজ করতে পারবেন।

মকর– স্ত্রীর সঙ্গে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। কষ্টার্জিত অর্থ কোথায় বিনিয়োগ করছেন সেদিকে যত্নশীল হন। কর্মক্ষেত্রে কোনো ফেলে রাখা কাজের খেসারত দিতে হতে পারে।

কুম্ভ– আজ যথেষ্ট বিশ্রামের প্রয়োজন। নিরাপদ আর্থিক পরিকল্পনা গুলিতে বিনিয়োগ করুন। আত্মবিশ্বাস বাড়বে। বন্ধুর পাল্লায় পড়ে সময় নষ্ট হওয়া থেকে বাঁচুন। বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিন কাটবে।

মীন– দিনের পরের ভাগে আর্থিক উন্নতি হবে। নতুন পারিবারিক উদ্যোগ শুরু করার জন্য ভালো দিন। প্রিয়জন উপহার প্রত্যাখান করতে পারে। আংশিক সময়ের জন্য চাকরি পেতে পারে কেউ কেউ।

Related Articles