whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১২ই মে ২০২২ (২৮শে বৈশাখ) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আর্থিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা সেরে নিন। ব্যবসায়ীরা লাভের অর্থ হাতে পাবেন।…

Avatar

আজ ১২ই মে ২০২২ (২৮শে বৈশাখ) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আর্থিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা সেরে নিন। ব্যবসায়ীরা লাভের অর্থ হাতে পাবেন। শীঘ্রই ভ্রমণের যোগ রয়েছে।

বৃষ (TAURUS): রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। বয়স্ক ব্যক্তিরা শরীরের যত্ন নিন। মন মেজাজ ভালো থাকবে। বিয়ের জন্য সম্বন্ধ আসতে চলেছে।

মিথুন (GEMINI): জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। ঋণ প্রদান করে অন্যের দুঃখ দূর করবেন। দাম্পত্য জীবনে সুখের জোয়ার বইবে।

কর্কট (CANCER): শরীরের যত্ন রাখতে শরীরচর্চা অবশ্যই প্রয়োজন, সঙ্গে প্রাণায়াম করুন। প্রেম জীবনে বড় ধাক্কা আসতে চলেছে। অতীতের ব্যর্থতা ভুলে নতুন করে কাজ শুরু করুন।

সিংহ (LEO): দাম্পত্য জীবনের নতুন অধ্যায় শুরু হবে, শীঘ্রই সুখবর পেতে চলেছেন। কর্মক্ষেত্রে কোনোরকম বাধা থাকবে না। ব্যবসায়ীরাও স্বচ্ছন্দে দিনটি কাটাবেন।

কন্যা (VIRGO): মনের মানুষের সঙ্গে সম্পর্ক খারাপ হলে মিটিয়ে নেবার চেষ্টা করুন। আর্থিক সমস্যা থাকবে। গৃহ নির্মাণের পরিকল্পনা শুরু করার শুভ সময়।

তুলা (LIBRA): অতীতের ব্যর্থতা আপনার মনোবল আরো বাড়িয়ে তুলবে। দাম্পত্য সমস্যা থাকবে না। চাকুরীজীবীরা সুখবর পেতে চলেছেন।

বৃশ্চিক (SCORPIO): আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ বাড়বে। বাড়িতে অতিথির আগমন ঘটতে চলেছে। সমস্যা ও বিপদ থেকে মুক্তি পাবেন।

ধনু (SAGITTARIUS): তৃতীয় ব্যক্তির কারণে দাম্পত্য সমস্যা বাড়বে। বন্ধুরূপী শত্রুরা আপনার ক্ষতি করতে পারে। সাবধানে থাকার দিন, চোখ কান খোলা রাখুন।

মকর (CAPRICORN): দীর্ঘদিনের অসুস্থতা থেকে সেরে উঠবেন। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসতে চলেছে। কাজের চাপে পরিবারকে সময় দিতে পারবেন না।

কুম্ভ (AQUARIUS): অতি স্বল্প কারণে মেজাজ বিগড়ে থাকবেন। নিজের ক্রোধকে নিয়ন্ত্রণে রাখুন। বিবাহ সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।

মীন (PISCES): কাজের চাপে নিজেকে সময় দিতে পারবেন না। ছুটির পর বন্ধুদের সঙ্গে দেখা করে মন হালকা করুন। বাড়িতে স্ত্রী আপনার জন্য বিশেষ কিছু করতে চলেছেন।

whatsapp logo