whatsapp channel

Horoscope: চাকরির জন্য শুভ যোগ রয়েছে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে।আজ ২০ জানুয়ারি ২০২৪ (৫ ই মাঘ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আবেগ থেকে উদ্বিগ্নতা আসতে পারে। অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তবে আপনার কাছের মানুষের থেকে সুখলাভ করবেন আজকের দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

বৃষ (TAURUS): আর্থিক উন্নতির যোগ প্রবল। প্রেমের বিষয়ে আকর্ষণীয় কিছু ঘটবে। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে জাতকদের। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

মিথুন (GEMINI): আজ কোনোরকম আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। কোনো সমস্যা নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করুন। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রঙিন হতে চলেছে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

কর্কট (CANCER): নানাবিধ আর্থিক উপার্জনের সম্ভাবনা প্রবল। প্রেমের বিষয়ে আকস্মিক পরিবর্তন ঘটবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

সিংহ (LEO): আর্থিক ব্যয়ের দিকে নজর দিন। কর্মক্ষেত্রে আপনার আচরণ নিয়ে সমালোচনা হতে পারে। কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

কন্যা (VIRGO): আকস্মিক অর্থলাভ হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা প্রবল। কাছের মানুষের আরো কাছাকাছি আসবেন দিনটিতে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

তুলা (LIBRA): পেটের রোগে কষ্ট পেতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কাছের মানুষকে সময় দিন, দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৬, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

বৃশ্চিক (SCORPIO): চাকরির বিষয়ে সফলতা আসবে আজকের দিনে। আর্থিক বিনিয়োগ করতে পারেন। কাছের মানুষ আজ আপনাকে সুখ দেবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৯, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

ধনু (SAGITTARIUS): কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। আর্থিক সুবিধালাভের সম্ভাবনা আছে। বিবাহিতদের ক্ষেত্রে আপনার স্বামী বা স্ত্রীর স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬০, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

মকর (CAPRICORN): কর্মক্ষেত্রে দক্ষতা দিয়ে সাফল্য আনতে পারবেন। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা বর্জন করুন। কাছের মানুষের অভিমান ভঙ্গ করতে পারবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

কুম্ভ (AQUARIUS): ব্যবসায়ীদের ক্ষেত্রে আর্থিক লাভ হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। কাছের মানুষের সঙ্গে ক্ষুদ্র বিষয়ে তর্ক হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

মীন (PISCES): যেকোনো কাজ শুরু করার চিন্তাভাবনা করলে শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। কাছের মানুষের সান্নিধ্যে সন্ধ্যা কাটান, ভালো কাটবে সময়। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা