Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৮ শে আগস্ট ২০২২ (১১ই ভাদ্র) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): অযথা সমস্যার সৃষ্টি হতে চলেছে জীবনে। দাম্পত্য নিয়ে ভাবনা চিন্তা করুন।কারণে অকারণে অশান্তির সৃষ্টি হতে পারে ঘরে।

বৃষ (TAURUS): প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। দাম্পত্য সুখের হবে। ব্যবসায় লাভবান হবেন। যারা রিয়েল এস্টেটের ব্যবসা করছে তাদের জন্য আজকের দিনটি উল্লেখযোগ্য হতে চলেছে।

মিথুন (GEMINI): যৌথ উদ্যোগে ব্যবসা শুরু করলে সাবধান। একক চিন্তায় নতুন কোনো কাজ পুনুরুদ্ধার করতে পারেন। স্বাস্থ্য মধ্যম থাকলেও কাজের চাপ দ্বিগুণ বাড়বে।

কর্কট (CANCER): বিয়ের শুভ যোগ আছে। খুব শীঘ্র পাকা কথা হতে চলেছে। সন্ধ্যার পর লং ড্রাইভে যেতে পারেন। অর্থ যোগ শুভ।

সিংহ (LEO): সংঘাতে জড়িয়ে যেতে পারেন। দিনের শুরু চরম ব্যস্ততার মধ্যে দিয়ে কাটলেও সন্ধ্যার পর সেই ব্যস্ততা বৃদ্ধি পাবে। ঈশ্বর সাধনায় মনোনিবেশ করতে পারেন।

কন্যা (VIRGO): অর্থ যোগ মধ্যম। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। পিতামাতার শরীরের প্রতি ধ্যান দিন।

তুলা (LIBRA): বিরাট বড় কোনো সমস্যায় জড়িয়ে যেতে পারেন। কেউ আপনার পিছনে ছুরি দিয়ে আঘাত করতে পারে, অর্থাৎ আপনার বিপরীতে যেতে পারে। সুবিচারের দিন হয়তো শেষ হতে চলেছে।

বৃশ্চিক (SCORPIO): সংঘাত থেকে দূরে থাকুন। ব্যবসায় লাভবান হবেন। অন্তরে অন্তরে মনের মানুষের জন্য কষ্ট পাবেন। প্রেমে সাফল্যের মুখ না দেখলেও পকেট আপনার গরম থাকবে।

ধনু (SAGITTARIUS): অর্থ কষ্ট দুর হবে। ব্যবসায় টাকা লগ্নি করতে পারেন। যারা মৎস ব্যবসার সঙ্গে যুক্ত তারা সুদিনের মুখ দেখবেন।

মকর (CAPRICORN): বিদ্যায় সাফল্য আছে। আজ এমন কারোর থেকে পরামর্শ পাবেন যা আপনার জীবনে পাথেয় হয়ে উঠবে।

কুম্ভ (AQUARIUS): দিনের শুরুতে প্রয়োজনীয় কাজ সেরে ফেলার চেষ্টা করুন। হঠাৎ বাড়িতে অতিথি আগমন হতে পারে। পরিবারের কারোর সঙ্গে মতানৈক্য তৈরি হতে পারে।

মীন (PISCES): নিজ স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। কেউ আপনাকে পরাজয় করতে চায়, কিন্তু জয় নিশ্চিত। পিতা মাতার থেকে বিশেষ উপহার পেতে পারেন।

Related Articles