Hoop Diary

Horoscope: তৃতীয় ব্যক্তির আগমনে প্রেমে সমস্যা, স্বাস্থ্য ভোগাবে এই রাশির জাতকদের, রইল আজকের রাশিফল

Advertisements

ভারতীয় সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৮ই জুন, ২০২৪ (২৪শে জৈষ্ঠ্য) শনিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- আচমকা অর্থের আগমন আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে। অবসর সময়ে বেশি করে বই পড়া উচিত। এতে অনেক সমস্যা থেকে সমাধানের রাস্তা পাওয়া যাবে। আশেপাশের মানুষদের সন্তুষ্ট করার জন্য যাই করুন না কেন, তারা খুশি হবেন না। তবে পরিবারের সদস্যদের জন্য আজ আপনার প্রয়োজন পড়তে পারে। বিবাহিত জীবনে আজ সেরা সময় কাটাবেন।

বৃষ- স্ত্রীর বিষয়ে অতিরিক্ত নাক গলানোয় অশান্তির সম্ভাবনা। এমন জিনিস যার দাম দাম বাড়বে, তা কেনার জন্য দিনটি ভালো। কর্মক্ষেত্রে কাজের সমস্যা হতে পারে। এতে মন মেজাজের উপর প্রভাব পড়বে। মূল্যবান সময় নষ্ট হতে পারে। ব্যবসায়ীরা আজ স্থগিত রাখা পরিকল্পনা পুনরুদ্ধার করার বিষয়ে ভাবতে পারেন। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

মিথুন- অপ্রয়োজনীয় জিনিসে অর্থব্যয় হতে পারে। সম্পদ জমা করার ব্যাপারে বাবা, মা বা স্ত্রীর সঙ্গে আলোচনা করে নেওয়া ভালো। বহু সমস্যার দিকে নজর দেওয়া প্রয়োজন। আজ অন্ধ ভালোবাসা পাওয়া সম্ভব হতে চলেছে। বিবাহিত জীবনের জন্য দিনটি সেরা হবে। স্বাস্থ্য ভালো থাকবে আজ।

কর্কট- দুর্দশায় থাকা কাউকে সাহায্যের চেষ্টা করুন। বাড়তি অর্থ উপার্জনের জন্য নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করা ভালো। প্রতিদিন প্রেমে পড়ার প্রবণতা পালটাতে হতে হবে। ভালোবাসার মানুষের সঙ্গে যোগাযোগের অভাবে হতাশা আসতে পারে। তৃতীয় ব্যক্তির কারণে প্রেমে ব্যবধান তৈরি হতে পারে। তবে তা কাটিয়ে উঠবেন। প্রবীণ কারোর সঙ্গে তর্কের সম্ভাবনা রয়েছে।

সিংহ- খাওয়াদাওয়ার প্রতি নিয়ন্ত্রণ রাখতে হবে। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা। প্রেম জীবনে প্রচুর দ্বন্দ্ব থাকলেও সঙ্গীকে সুখী রাখতে পারবেন। মায়ের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারেন। তবে এই রাশির ছাত্রছাত্রীদের পড়াশোনায় মন বসাতে সমস্যা হতে পারে।

কন্যা- বন্ধুর সুপরামর্শে ব্যবসায়িক দিকে আরো বেশি লাভ করতে পারবেন। দূরের আত্মীয়রা ফের যোগাযোগ করতে পারেন আজ। নতুন প্রেম জাগিয়ে তুলবে উদ্দীপনা। ভালো মন্দয় মিশিয়ে কাটবে দিনটি। বাচ্চাদের সঙ্গে কিছু সময় কাটালে মানসিক শান্তি পাবেন।

তুলা- কোনো দীর্ঘস্থায়ী রোগ সমস্যা তৈরি করতে পারে। হাসপাতালে অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির আজ দেবদূত হয়ে আসতে পারেন আপনার কাছে। আজ আপনার মনে হতে পারে আপনার পরিবার আপনাকে বোঝে না। স্ত্রীর থেকে অবিশ্বাস পেতে পারেন। এসব থেকে দূরে থাকতে কম কথা বলুন।

বৃশ্চিক- সন্দেহ প্রবণতা পরাজয়ের দিকে ঠেলে দিতে পারে। বিনোদনের জন্য অত্যধিক খরচে লাগাম টানুন। প্রেমিকা পারিবারিক কারণে ক্ষুব্ধ থাকতে পারেন, তাকে শান্ত করতে হবে। বৃদ্ধ বয়সের জাতকেরা বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। বিবাহিত জীবনের ক্ষেত্রে দিনটি ভালো নয়।

ধনু- বাইরের খেলাধুলা এবং বাইরের অনুষ্ঠান সংক্রান্ত বিনোদনে মন দিতে পারেন। ভাই অভাবনীয় ভাবে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের জন্য ঊর্দ্ধতনদের প্রশংসা পাবেন। স্ত্রীর সঙ্গে দিনটি খুবই সুমধুর কাটবে। স্বাস্থ্যও ভালো থাকবে আজ।

মকর- স্বাস্থ্য খুবই ভালো থাকবে। ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রে সবার সঙ্গে ভালো ব্যবহার করুন। স্ত্রীর সঙ্গে প্রেমময় সুন্দর সময় কাটাতে পারেন। আজ আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে।

কুম্ভ- ধর্মীয় এবং আধ্যাত্মিক যোগাযোগের ক্ষেত্রে দিনটি অনুকূল। বাড়তি উপার্জনের জন্য নিরাপদ বিনিয়োগে মন দিতে পারেন। আপনার সঙ্গী আপনার কোনো আচরণে হতাশাগ্রস্ত হতে পারেন। জীবন শক্ত হয়ে উঠলেও স্ত্রীর সাহচর্যে শান্তি পাবেন। অন্যের কথা না ভেবে সঠিক সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি নিশ্চিত করুন।

মীন- ব্যবসায়ীদের ক্ষেত্রে বাণিজ্যিক দিকে ক্ষতি হতে পারে। ব্যবসার উন্নতির জন্য অর্থ ব্যয় হতে পারে। প্রেমের জন্য দিনটি অনুকূল নয়। প্রকৃত প্রেম খুঁজে পেতে অসমর্থ হবেন। কোনো বিতর্কে জড়িয়ে পড়লেও রুক্ষ ব্যবহার করবেন না। আপনার প্রাণ খোলা মেজাজ অন্যদের মন ভালো করতে পারে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই