Hoop Diary

Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন আজকের রাশিফল

আজ ২২ শে ডিসেম্বর ২০২২ (৬ ই পৌষ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্বাস্থ্যের দিকে নজর দিক, নেশা থেকে দূরে থাকুন। আর্থিক বিনিয়োগ করতে পারেন। কাছের মানুষ সুখ দেবে।

বৃষ (TAURUS): কাছের মানুষের সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। অর্থক্ষয়ের সম্ভাবনা আছে দিনটিতে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

মিথুন (GEMINI): আর্থিক ক্ষতি হতে পারে। পরিবারের সদস্যদের কাছে যেকোনো বিষয়ে পরামর্শ নিন। কাছের মানুষকে সময় দিন ,দিনটি রঙিন হবে।

কর্কট (CANCER): স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। কর্মক্ষেত্রে সাফল্যের খবর আসবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে।

সিংহ (LEO): দীর্ঘমেয়াদি কোনো দুশ্চিন্তা থেকে মুক্তিলাভ করতে পারেন। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে।

কন্যা (VIRGO): স্বাস্থ্যের দিকে নজর দিন, বুঝে খাবার খান। অর্থলাভ ঘটবে। আজকের দিনটি আপনাকে সম্পর্কের গুরুত্ব বুঝিয়ে দেবে।

তুলা (LIBRA): অৰ্থিক বিনিয়োগ শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে প্রশংসা জুটবে। কাছের মানুষটির গুরুত্ব আজ বুঝতে পারবেন।

বৃশ্চিক (SCORPIO): স্বাস্থ্যহানি ঘটতে পারে। পারিবারিক জমায়েতে হয়ে উঠবেন মধ্যমনি। কাছের মানুষের থেকে সুখলাভ হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে।

ধনু (SAGITTARIUS): আজ আপনি অর্থলাভ করবেন। প্রিয়জনের সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। প্রেমিক প্রেমিকাদের ক্ষেত্রে দিনটি রোমান্টিক হবে।

মকর (CAPRICORN): দিনশেষে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের থেকে প্রশংসা পেতে পারেন। কাছের মানুষ আপনাকে নিয়ে গর্ববোধ করবেন।

কুম্ভ (AQUARIUS): কাছের মানুষের স্বাস্থ্য আপনার উদ্বেগের কারণ হতে পারে। ভ্রমণের জন্য দিনটি ভালো। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে।

মীন (PISCES): পুরানো রোগ থেকে ভোগান্তি হতে পারে। কাছের মানুষের উপস্থিতি আপনার দিনটিকে সুন্দর করে তুলবে। কাছের মানুষের অভিমান হবে, সেটি ভালোবাসা দিয়ে ভঙ্গ করুন।

Related Articles