Hoop Diary

বাবা শনিদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৮ই জুন ২০২২ (৩ রা আষাঢ়) শনিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কটূক্তির শিকার হতে পারেন আপনি।নতুন কাজের সন্ধান পেলেও হাতছাড়া হওয়ার সুযোগ আছে। ভালোবাসার মানুষের উপর বিশ্বাস রাখুন।সন্ধ্যার পর ঈশ্বর আরাধনায় মতি আনুন।

বৃষ (TAURUS): সঠিক সময় আসার জন্য অপেক্ষা করুন। কোনো সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। আপনার কাধে আজ অতিরিক্ত দ্বায়িত্ব আসবে। জল ও আগুন থেকে সাবধান হয়ে যান।

মিথুন (GEMINI): প্রেমের ইচ্ছা জাগলেও সফল হবেন না। পরিবারের তরফ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। ভাই বোন আপনাকে আজ সারপ্রাইজ দিতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন। পেটের ও কোমরের ব্যথায় ভুগতে পারেন।

কর্কট (CANCER): জমি জমা সংক্রান্ত সমস্যায় জড়িয়ে যেতে পারেন। নিকট আত্মীয়ের সঙ্গে বচসায় জড়িয়ে যেতে পারেন। আপনার উপযুক্ত জবাবে অনেকে চমকে যাবে। আপনার বাস্তববাদী মন আপনাকে সাফল্য এনে দেবে।

সিংহ (LEO): একাধিক কাজের সুযোগ পেলেও হাতছাড়া হয়ে যাবে। আপনার থেকে আজ বিশেষ কেউ কোনো সাহায্য চাইতে পারে। মন সোজা ও উদার রাখুন। অন্যায়ের বিরোধিতা করুন।

কন্যা (VIRGO): মনকে সংযত করুন। অযথা চিন্তা থেকে বিরত থাকুন। প্রেমে সাফল্য আসবে। স্ত্রী অথবা স্বামীর স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

তুলা (LIBRA): মৌখিক কোনো ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে দুবার ভাবুন। অর্থব্যয় আপনাকে পাগল করে দিতে পারে, তবে সংযত হয়ে চিন্তা করলে ব্যয় কিছুটা কমাতে পারবেন।

বৃশ্চিক (SCORPIO): নিকট আত্মীয়ের সঙ্গে বচসায় জড়িয়ে যেতে পারেন। সাফল্য আপনাকে এগিয়ে নিয়ে যাবে। পরিবেশ আপনার অনুকূলেই থাকবে। বিয়ের দিনক্ষণ ঠিক করতে পারেন।

ধনু (SAGITTARIUS): নতুন গাড়ি বা মূল্যবান কিছু কেনার সম্ভবনা আছে। লং ট্যুরে যেতে পারেন বা আজ পরিকল্পনা করে নিতে পারেন। প্রেমে সফলতা আছে।

মকর (CAPRICORN): খুচরো ব্যবসায়ীরা আজ লাভবান বিশেষ হবেন না, তবে যারা বড় কোনো শিল্পের সঙ্গে যুক্ত তারা আজ লাভবান হতে পারেন। দাম্পত্য সুখ সীমিত অনুভব করবেন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনি যা করতে চাইবেন তাই করতে পারবেন। বিদ্যায় সাফল্য আছে। বন্ধুদের দ্বারা উপকৃত হবেন। ব্যবসায় লক্ষ্মী দেবীর কৃপা হবে।

মীন (PISCES): আজ আপনি যা করতে চাইবেন তাই করতে পারবেন। বিদ্যায় সাফল্য আছে। বন্ধুদের দ্বারা উপকৃত হবেন।দিনের শুরু সুন্দর মুহূর্তের সঙ্গে কাটবে। পরিবারে শান্তি আসবে। নতুন কাজের সুযোগ পাবেন। বিদ্যায় শুভ ফল রয়েছে।

whatsapp logo