Hoop Diary

Horoscope: সম্পত্তি চুরির সম্ভাবনা এই জাতকদের, ব্যবসায়ে ক্ষতি হতে পারে, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৩১ শে জুলাই, ২০২৪ (১৫ ই শ্রাবণ) বুধবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– মানসিক স্বাস্থ্য রক্ষা করুন। আর্থিক বোঝা বাড়তে পারে। সারা দিন আনন্দে ভরা থাকবে। বহুমূল্য সময় নষ্ট হওয়া থেকে বাঁচান। বৈবাহিক জীবনকে ভালো করার চেষ্টা কাজে আসবে।

বৃষ– আশাবাদী হন। অর্থের গুরুত্ব আজ বুঝতে পারবেন। বাচ্চাদের জন্য সময় কঠিন হতে পারে। ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। প্রিয়জনের থেকে একটি দারুণ বিস্ময় উপহার পেতে পারেন।

মিথুন– শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। জমি বাড়িতে বিনিয়োগের জন্য উপযুক্ত সময়। অত্যধিক শক্তি এবং উদ্যম অনুকূল ফলাফল দেবে। প্রিয়জনকে বিরক্তিকর লাগতে পারে। ছোট ব্যবসায়ীদের ক্ষতির সম্ভাবনা রয়েছে। আগে কর্মক্ষেত্রে কোনো কাজ অসম্পূর্ণ রাখলে খেসারত দিতে হতে পারে।

কর্কট– নিজের সমস্যার সমাধান পেতে পারেন। কোনো অস্থাবর সম্পত্তি চুরি হতে পারে। ভালো পেশার আশায় সফর করলে তা বাস্তবায়িত হবে। তবে অভিভাবকের অনুমতি নিন আগে। প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে ভুল ভাবে প্রকাশ করতে পারে।

সিংহ– সক্রিয় থাকবেন আজ। স্বাস্থ্য ভালো থাকবে। জমিতে বিনিয়োগ লাভজনক হবে। কর্মক্ষেত্রে কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে। ব্যবসার কারণে গৃহীত সফর লাভজনক প্রমাণিত হবে।

কন্যা– খাওয়া নিয়ন্ত্রণ করুন। পুরনো বন্ধুর থেকে ব্যবসায়িক লাভের পরামর্শ পেতে পারেন। তবে নিজের উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আবেগজনিত ঝামেলার কারণে সমস্যায় পড়বেন। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো।

তুলা– অন্যদের সন্তুষ্ট করতে নিজেকে ক্ষয় করবেন না। আর্থিক সমস্যার মুখোমুখি হলেও নিজের বুদ্ধিমত্তায় ক্ষতিকে লাভে পরিণত করতে পারেন। ঘরে কোনো ঝামেলা পাকিয়ে উঠতে পারে। সৃজনশীল চাকরির ক্ষেত্রে নিজেকে জড়িত করুন।

বৃশ্চিক– সন্দেহ প্রকৃতির জন্য পরাজয়ের মুখ দেখতে হতে পারে। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ এড়িয়ে চলুন। আত্মীয়দের বাড়িতে যেতে পারেন। কর্মক্ষেত্রে কোনো ব্যক্তির বুদ্ধিমত্তার পরিচয় পাবেন। কোনো ধর্মীয় স্থানে ভালো সময় কাটাতে পারেন।

ধনু– পরিবারের প্রত্যাশা মতো চলতে কিছু করতে পারেন। অর্থের গুরুত্ব আজ বুঝতে পারবেন। জ্ঞান তৃষ্ণা নতুন বন্ধু তৈরিতে সাহায্য করবে। প্রেমে যন্ত্রণা পেতে পারেন। নতুন মক্কেলদের সঙ্গে আলোচনার জন্য দিনটি ভালো।

মকর– ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে ব্যবসা করলে সতর্ক থাকুন। প্রিয়জনের একটি নতুন বিস্ময়কর দিক দেখতে পারেন। কাছের মানুষের সঙ্গে সময় কাটাতে ইচ্ছা হলেও আজ তা পারবেন না। বিবাহিত জীবনের সেরা দিন হতে চলেছে এটি।

কুম্ভ– দুর্দশায় থাকা কাউকে সাহায্য করতে পারেন। আজ অর্থ সঞ্চয়ের গুরুত্ব বুঝতে পারবেন। পরিবারের সমর্থন থাকবে। দীর্ঘায়িত ঝগড়া আজই মিটিয়ে নিন। যোগ্য কর্মচারীরা পদোন্নতি পেতে পারেন।

মীন– দয়ালু স্বভাবের জন্য অনেক খুশির মুহূর্ত নিয়ে আসবে। নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। বাড়ির চারপাশ পরিষ্কার রাখুন। আজ নতুন করে প্রেমে পড়তে পারেন। কিছু লোকের সঙ্গে বিনা কারণে বিবাদ হতে পারে। এতে মেজাজ খারাপ হবে।

Related Articles