whatsapp channel

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৭ই নভেম্বর শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। আজ আপনি অনেক দিন পর ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। মন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ৭ই নভেম্বর শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। আজ আপনি অনেক দিন পর ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে পরিশ্রম করুন।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ ভালো। আজ আপনি নিজের কোনো কাজের জন্য আনন্দ পেতে পারেন। পরিবারের সাথে ভালো সময় কাটান। দিনটি ভালোই যাবে।

Advertisements

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। আজ আপনার উচ্চ আকাঙ্কা বেড়ে যাবে। আপনার টাকা- পয়সা বৃদ্ধি হতে পারে,নাম-ডাক হবে হতে পারে। ভালো করে কাজ করুন।

Advertisements

কর্কটঃ আজ আপনার জন্য দিনটি ভালোই যাবে। আজ আপনার পূর্বের কোনো দীর্ঘ সমস্যার সমাধান হতে পারে। দেখে শুনে কাজ করুন। নিজের খেয়াল রাখুন।

সিংহঃ আজ আপনার দিনটি ভালো যাবেনা। আজ আপনি বিষাদগ্রস্তে ভুগতে পারেন। মন শান্ত করুন। মন ভালো রাখতে নিয়মিত একবার করে যোগাভ্যাস করুন।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ ভালো। আজ আপনার স্বাস্থের উন্নতি ঘটতে পারে। ভালো করে চিকিৎসা করান তাহলেই সুস্থ হবেন। ভালো থাকতে প্রতিদিন প্রাতঃকালে হাঁটুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। আজ আপনার কোনো ভালো কাজের জন্য কাজের জায়গায় সুখ্যাতি হতে পারে। আপনার পরিশ্রমের জন্য আপনার কাজে প্রমোশন হতে পারে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশী সুখকর নয়। আজ আপনি কোনো বাজে সঙ্গে মিশে অনুচিত কাজ করার সম্ভাবনা আছে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। আজ আপনার মনের ইচ্ছা পূরণ হতে পারে। দীর্ঘদিনের আশা পূরণ হতে পারে। মন ভালো রাখুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি খুব একটা সুখকর নয়। আজ আপনার আর আপনার বাবার সাথে মতের অমিল হতে পারে। এরফলে বিরোধ দেখা যাবে। মাথা রেখে মিটিয়ে দিন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। আজ আপনি মনে মনে কষ্ট পেতে পারেন। একান্তে নিজেকে সময় দিন তাহলে ভালো থাকবেন। মন ভালো রাখতে নিয়মিত যোগাভ্যাস করুন।

মীনঃ আজ আপনার দিনটি খুব একটা ভালো যাবেনা। আজ আপনার বাড়ির শান্তির পরিবেশ নষ্ট হতে পারে। সবার সাথে মানিয়ে চলুন। ঝগড়া ঝামেলা থেকে বিরত থাকুন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media