whatsapp channel

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৯শে মার্চ ২০২২ (৪ঠা চৈত্র) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): অত্যধিক চিন্তা করলে স্বাস্থ্য নষ্ট হতে পারে। সঙ্গিনীর কারণে ব্যয় বাড়বে।…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৯শে মার্চ ২০২২ (৪ঠা চৈত্র) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): অত্যধিক চিন্তা করলে স্বাস্থ্য নষ্ট হতে পারে। সঙ্গিনীর কারণে ব্যয় বাড়বে। বাড়িতে অতিথির সস আগমন ঘটবে।

বৃষ (TAURUS): স্ত্রীর অসুস্থতার কারণে দীর্ঘ দিনের পরিকল্পনা ভেস্তে যাবে। কর্মক্ষেত্রে প্রথম থেকে সবকিছু শুরু করতে হবে। বিয়ের পাকা কথা সেরে ফেলুন।

মিথুন (GEMINI): স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়তে হবে না। স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। কর্মক্ষেত্রের অতিরিক্ত চাপে ক্লান্তি অনুভব করবেন।

কর্কট (CANCER): ভালোবাসার মানুষ আপনাকে ভুল বুঝবে। বিবাহিত জীবনে কিছু সমস্যা থাকবে। তর্ক-বিতর্কে না জড়িয়ে নীরবতা পালন করুন।

সিংহ (LEO): পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে ভালো সময় কাটাবেন। শরীর ভালো রাখতে যোগ ব্যায়াম করুন। অর্থ বিনিয়োগের আগে ভালো করে যাচাই করে নিন।

কন্যা (VIRGO): ধর্ম আলোচনায় মনে তৃপ্তি পাবেন। ব্যবসায় লাভের পয়সা হাতে আসবে। পরিশ্রমী ব্যবসায়ীদের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হতে চলেছে।

তুলা (LIBRA): পরিস্থিতি খারাপ হলেও মেজাজ হারাবেন না। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। কর্মক্ষেত্রে রাজনীতির শিকার হতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): স্ত্রীর চিকিৎসার কারণে অধিক অর্থ ব্যয় হতে পারে। গাড়ি চালকরা সর্তকতা অবলম্বন করুন, দুর্ঘটনার যোগ রয়েছে। দিনটি উদ্বেগের মধ্যে দিয়েই কাটবে।

ধনু (SAGITTARIUS): কাজের জায়গায় চাপ থাকবে না। ভ্রমণে গিয়ে সাময়িক সুখভোগ করবেন। প্রেমিকার সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে, বিয়ের পরিকল্পনা শুরু করুন।

মকর (CAPRICORN): মা-বাবার সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা এখনই মিটবে না। মাথা ঠাণ্ডা রাখুন, আইনি বিবাদে জড়াবেন না।

কুম্ভ (AQUARIUS): প্রেমিকার বাড়ি গিয়ে নিজেদের সম্পর্কের কথা খুলে বলুন। প্রেম জীবনে বাধা থাকবে না। খোঁজ রাখুন, শীঘ্রই ভালো চাকরির সন্ধান পাবেন।

মীন (PISCES): মনের মানুষের জন্য সময় ব্যয় করুন। সন্তানের সঙ্গে কাছাকাছি কোথাও ঘুরে আসুন। প্রেম জীবনে কোনো বাধা থাকবে না। কর্মক্ষেত্র চলবে স্বাভাবিক ছন্দে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media