whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৫শে নভেম্বর (৮ই অগ্রহায়ণ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবেনা। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২৫শে নভেম্বর (৮ই অগ্রহায়ণ) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবেনা। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত করুন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

Advertisements

বৃষ (TAURUS): আজ আপনি শারীরিক ভাবে অসুস্থ হতে পারেন। দীর্ঘ দিন ধরে অনিদ্রায় কষ্ট পেতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। ঠিক করে ঘুমের ওষুধ সেবন করুন।

Advertisements

মিথুন (GEMINI): আজ আপনার সম্মান হানি হওয়ার সম্ভবনা রয়েছে। আপনার নিকট কোন ব্যক্তির দ্বারা আজ আপনি অকারণে অপমানিত হতে পারেন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

Advertisements

কর্কট (CANCER): আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। আয়ের থেকে সঞ্চয়ের কথা চিন্তা ভাবনা মাথায় আসতে পারে। বুঝে শুনে টাকা পয়সা খরচ করুন। ঋণ নেওয়ার সম্ভাবনা আছে।

সিংহ (LEO): আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

কন্যা (VIRGO): আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়তে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। একে অপরের সাথে ভালো সময় কাটান। দাম্পত্য জীবন সুখকর হবে।

তুলা (LIBRA): আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। দীর্ঘদিন অসুস্থ থাকলে ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। স্বল্প খরচে চিকিৎসায় বিভ্রাট দেখা দিতে পারে। দেখে শুনে কাজ করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনি কোনো বিষয় নিয়ে খুব উত্তেজিত হয়ে যেতে পারেন। বেশি চিন্তা না করে মাথা ঠান্ডা রাখুন। সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন। প্রতিদিন সকালে একবার করে যোগাভ্যাস করুন।

মকর (CAPRICORN): আজ আপনি কোনো ঝুঁকিপূর্ণ কজে সাফল্য পেতে পারেন। এই কাজের জন্য বেশ প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

কুম্ভ (AQUARIUS): আপনার দিনটি খুব একটা সুখকর নয়। বাড়িতে টাকা পয়সার সমস্যা দেখা দিতে পারে। সংসারে অভাব অনটন আসতে পারে। দেখে শুনে কাজ করুন।

মীন (PISCES): আজ আপনার দিনটি বেশ শুভ। অনেকদিনের পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। নিজের লক্ষের দিকে এগিয়ে যান। স্বপ্ন পূরণে নিজের কাছের মানুষের সাহায্য পাবেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media