Advertisements

Horoscope: দীর্ঘস্থায়ী বিনিয়োগ এড়িয়ে চলুন, এই জাতকদের জন্য লাভজনক দিন, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৯ ই জুলাই, ২০২৪ (২৪ শে আষাঢ়) মঙ্গলবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করলে লোকসান নিশ্চিত। দিন মোটামুটি লাভজনক ভাবে কাটবে। প্রিয়জনের কঠোর কথায় মেজাজ খারাপ হতে পারে। লোকজনের থেকে দূরে না গিয়ে অভিজ্ঞ লোকের সঙ্গে যোগাযোগ করুন। নতুন সুযোগের সন্ধান করুন।

বৃষ– দয়ালু স্বভাবের কারণে অনেক খুশির মুহূর্ত আসবে। মাধুর্যতা এবং ব্যক্তিত্বের জোরে নতুন বন্ধু তৈরি করতে পারবেন। যেকোনো পরিস্থিতিতেই সময়ের খেয়াল রাখুন। বিবাহিত জীবনে পরিবারের বিরূপ প্রভাব পড়তে পারে।

মিথুন– নিজের জন্য আজ যথেষ্ট সময় পাবেন। অন্যদের কথা শুনে বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে ভালো কিছু ঘটবে। আবেগ নিয়ন্ত্রণ করা কঠিন হবে। স্ত্রীর সঙ্গে জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।

কর্কট– সৃজনশীল কাজে চাপমুক্ত থাকবেন। কাউকে ঋণ দিয়ে অস্বস্তি হতে পারে। সম্পর্কের সমস্ত অভিযোগ এদিন বিলুপ্ত হয়ে যাবে। সফরের কোনো তাৎক্ষণিক ফল না পেলেও ভবিষ্যতে লাভজনক হবে। বৈবাহিক জীবন সুন্দর কাটবে।

সিংহ– সাফল্যের জন্য ধৈর্য ধরুন। বাবার কোনো পরামর্শে কর্মক্ষেত্রে লাভ পাবেন। ঘনিষ্ঠ জনেরা ব্যক্তিগত স্তরে সমস্যা তৈরি করতে পারে। দাম্পত্য জীবনে বিশ্বাসের অভাব হতে পারে।

কন্যা– যথেষ্ট অর্থ থাকার কারণে মানসিক শান্তি বজায় থাকবে। দৈনিক কাজের ক্লান্তি থেকে রেহাই পেতে আত্মীয়দের কাছে ছোট সফর করতে পারেন। প্রিয়জনের সঙ্গে খোলামেলা কথা বলুন। অর্থ রোজগারের নতুন উপায়গুলিকে সুযোগ দিন।

তুলা– অসাবধানতার ফলে অসুস্থ হতে পারেন। বাড়ির বাইরে যাওয়ার আগে প্রবীণদের আশীর্বাদ নিন। নিষ্ঠা এবং আন্তরিকতার জন্য প্রশংসিত হবেন। জীবনে অশান্তির মাঝে নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। বৈবাহিক জীবনের কঠিন সময় থেকে রেহাই পাবেন।

বৃশ্চিক– ভয় দূর করার এটাই উপযুক্ত সময়। জুয়া খেলার সময় অর্থ ব্যয় করলে আজ ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতনের নজরে পড়ার আগে কাজ সেরে ফেলুন। কোনো আত্মীয়, বন্ধু বা প্রতিবেশীর কারণে বৈবাহিক জীবনে উত্তেজনা আসতে পারে।

ধনু– কোনো দীর্ঘস্থায়ী লগ্নি আজ এড়িয়ে চলাই ভালো। বাচ্চাদের সঙ্গ মনকে চাঙ্গা করে তুলবে। কম অভিজ্ঞতা সম্পন্ন লোকেদের ধৈর্য সহকারে সামলান। কোনো আধ্যাত্মিক ব্যক্তিত্ব পথপ্রদর্শন করতে পারে।

মকর– প্রফুল্ল স্বভাবের কারণে অন্যরা খুশি হবে। বাড়িতে কোনো অনুষ্ঠান আয়োজিত হলে ব্যয় বাড়বে। প্রেমে হতাশ হলেও বিচলিত হবেন না। কোনো তৃতীয় ব্যক্তি প্রিয়জনের সঙ্গে ব্যবধান তৈরির চেষ্টা করতে পারে। আইনি পরামর্শ নিতে যাওয়ার জন্য সেরা দিন।

কুম্ভ– বিলম্বিত অর্থ পরিশোধ হয়ে যাওয়ায় আর্থিক উন্নতি হবে। বাড়ির কাজের জন্য ব্যস্ত থাকবেন। কর্মক্ষেত্রে সঙ্কল্প এবং উদ্যম প্রকাশ করতে পারলে লাভবান হবেন। বৈবাহিক জীবনে স্ত্রীর সঙ্গে ভালো সম্পর্ক থাকবে।

মীন– ভয়ের জন্য আনন্দ বিঘ্নিত হতে পারে। বিদেশে পড়াশোনার স্বপ্ন থাকলে আর্থিক সঙ্কট বিরক্তি আনতে পারে। পরিবারের স্বাস্থ্যের কারণে ভ্রমণ পরিকল্পনা ভেস্তে যেতে পারে। প্রভাবশালী ব্যক্তিদের সংস্পর্শে কর্মজীবনের উন্নতি হবে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow