whatsapp channel

বাবা শনিদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৭ই মে ২০২২ (২৩শে বৈশাখ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): দীর্ঘদিনের অসুখ থেকে সেরে উঠতে পারেন। ব্যবসায়ীরা আর্থিক লাভের সুযোগ পাবেন।…

Avatar

Advertisements
Advertisements

আজ ৭ই মে ২০২২ (২৩শে বৈশাখ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): দীর্ঘদিনের অসুখ থেকে সেরে উঠতে পারেন। ব্যবসায়ীরা আর্থিক লাভের সুযোগ পাবেন। সঞ্চয় পরিকল্পনা সেরে ফেলুন, আগামী দিনে সমস্যায় পড়তে হবে না।

Advertisements

বৃষ (TAURUS): আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলুন। বন্ধুদের সঙ্গে ব্যক্তিগত চিন্তাভাবনা শেয়ার করতে পারেন। নতুন ব্যবসার পরিকল্পনা থাকলে দ্রুত শুরু করুন।

Advertisements

মিথুন (GEMINI): স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। কাজের চাপে মনের মানুষকে সময় দিতে পারবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন।

Advertisements

কর্কট (CANCER): শরীরচর্চা করলে সকালটা সুন্দর হয়ে উঠবে। কারোর থেকে উপকার পেলে অবশ্যই কৃতজ্ঞতা প্রকাশ করুন। মদ্যপান করা থেকে বিরত থাকুন।

সিংহ (LEO): লটারি অথবা জুয়া খেলা থেকে বিরত থাকুন। টাকা-পয়সার সাবধানে গুছিয়ে রাখার দিন। মিষ্টি কথায় কারোর প্ররোচনায় পা দেবেন না।

কন্যা (VIRGO): আধ্যাত্মিক ও ধর্ম আলোচনায় মনে তৃপ্তি পাবেন। অতীতের স্মৃতি মনে করে মুখে হাসি ফুটে উঠবে। আর্থিক সমস্যা না থাকলেও অধিক অর্থ এখনই হাতে থাকবে না।

তুলা (LIBRA): আরাম ও উপভোগে কাটানোর দিন। তবে কর্মক্ষেত্রে নিজের ১০০% দিয়ে কাজ করুন ফলাফল পাবেন। স্ত্রীর সঙ্গে সুখী দাম্পত্য উপভোগ করবেন।

বৃশ্চিক (SCORPIO): প্রভাবশালী ব্যক্তিরা আপনার কাজে মুগ্ধ হবেন। সামাজিক স্বীকৃতি পেতে চলেছেন খুব শীঘ্রই। দাম্পত্য জীবনে সমস্যা থাকলে নিজে উদ্যোগ নিয়ে মিটিয়ে নিন।

ধনু (SAGITTARIUS): ক্লান্তি অনুভব করলে শরীরে বিশ্রাম প্রয়োজন। এদিন নিজের পছন্দের কাজ সেরে ফেলতে পারেন। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণে যেতে পারেন।

মকর (CAPRICORN): আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ বাড়বে বুঝেশুনে খরচ করুন। দাম্পত্য সুখ উপভোগ করবেন। সন্তানের ভবিষ্যৎ পরিকল্পনা এখন থেকেই সেরে ফেলুন।

কুম্ভ (AQUARIUS): খারাপ লাগলেও পরিবারের সঙ্গে কড়াভাবে কথা বলবেন না, এতে সম্পর্ক নষ্ট হবে। দাম্পত্য জীবনের সমস্যা থাকবে। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি হতে পারে।

মীন (PISCES): ধৈর্যের মাধ্যমে বিগড়ে যাওয়া মেজাজ ঠিক করতে পারেন। ব্যক্তিগত জীবনে ঝড় আসতে পারে প্রস্তুত থাকুন। কাছের বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখুন, বিপদে তাদেরকেই পাশে পাবেন।

whatsapp logo
Advertisements