Hoop Diary

Horoscope: সঞ্চয়ের পরিকল্পনার জন্য শুভ যোগ রয়েছে এই রাশির জাতকদের, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

ভারতের প্রাচীনতম শাস্ত্রের মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। বহুকাল ধরে জ্যোতিষ শাস্ত্রে বজায় রয়েছে মানুষের বিশ্বাস। প্রাচীনকাল থেকেই ভারতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। এছাড়াও বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। আর এই দৈনিক রাশিফলের উপর অনেকেই বিশ্বাস করে চলেন।

উল্লেখ্য, জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। সেই কারণে প্রতিটি সময়ে প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। সেই কারণেই প্রতিদিনের রাশিফল গণনায় মোটামুটি এই বিষয়টি স্পষ্ট হয় যে জাতক বা জাতিকার দিনটি কেমন কাটতে চলেছে।আজ ২৭ শে মার্চ ২০২৪ (১৩ ই চৈত্র) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনার মন ভালো কোনো জিনিসের প্রতি আগ্রহী হবে। প্রেমের বিষয়ে আশা পাবেন। জীবনে আনন্দ করার অনেক সুযোগ আসতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৪, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

বৃষ (TAURUS): কোনো বন্ধু আজ আপনাকে আঘাত করতে পারে, সতর্ক থাকুন। পারিবারিক উত্তেজনা আসতে পারে, নিজেকে শান্ত রাখুন। দাম্পত্য জীবন সুখ বয়ে আনবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৯, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-হিরে, শুভ রং-সাদা।

মিথুন (GEMINI): আপনার রোজগার কোথায় যাচ্ছে সেদিকে খেয়াল রাখুন, অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল। ভালোবাসার সম্পর্কে প্রত্যাশিত কিছু লাভ হবে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৮, শুভদিক-অগ্নিকোন, শুভরত্ন-নীলা, শুভ রং-নীল।

কর্কট (CANCER): সঞ্চয়ের বিষয়ে পরিবারের সঙ্গে আলোচনা করুন। নতুন কোনো পরিকল্পনা থাকলে আজকেই উদ্যোগী হন, ফল পাবেন। কাছের মানুষের সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৫, শুভদিক-উত্তর পশ্চিম, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

সিংহ (LEO): অর্থলাভের সম্ভাবনা প্রবল। প্রেম আজ আপনাকে শক্তি দেবে। পরিবারের বিষয়ে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে।আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৭, শুভদিক-পূর্ব, শুভরত্ন-চুনি, শুভ রং-কমলা।

কন্যা (VIRGO): অপ্রত্যাশিত কোনো সুসংবাদ দিনটিকে উজ্জ্বল করতে পারে। প্রেম জীবনের তিক্ততা সরে গিয়ে মাধুর্য আনবে। বিবাহিতরাও দিনটি ভালো কাটাবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৪৪, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-মুন স্টোন, শুভ রং-সাদা।

তুলা (LIBRA): কোনো বন্ধু ঋণ চাইতে পারে, ভেবেচিন্তে ঋণ দেবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো যাবে। বিবাহিত জীবন রঙিন হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৬, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পোখরাজ, শুভ রং-হলুদ।

বৃশ্চিক (SCORPIO): আকস্মিক অর্থলাভ ঘটতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। আজকের দিনে কাছের মানুষের গুরুত্ব টের পাবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬০, শুভদিক-উত্তর পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

ধনু (SAGITTARIUS): অতিরিক্ত ব্যয়বহুল জীবন থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। কাছের মানুষ দিনটিকে আরো উজ্জ্বল করে তুলবেন। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৩৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

মকর (CAPRICORN): শারীরিক অসুস্থতা আপনাকে অমনোযোগী করে তুলতে পারে। কাছের মানুষটির সাথে ভালো ব্যবহার করুন, সুখ আসবে। কর্মক্ষেত্রে কোনো বিষয়ে অশান্তি হতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৭৪, শুভদিক-পূর্ব, শুভরত্ন-লাল প্রবাল, শুভ রং-লাল।

কুম্ভ (AQUARIUS): অর্থলাভ হবে, তবে ব্যয়ের বিষয়ে সচেতন হোন। কাছের মানুষের রূঢ় ব্যবহার আপনাকে আঘাত করতে পারে। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৬২, শুভদিক-দক্ষিণ, শুভরত্ন-পান্না, শুভ রং-সবুজ।

মীন (PISCES): আর্থিক বিনিয়োগ করতে পারেন, লাভ পাবেন। কর্মক্ষেত্রে দিনটি কঠিন হতে পারে। আপনার কাছের মানুষের উচ্চাকাঙ্ক্ষা আপনাকে কষ্ট দিতে পারে। আজ এই রাশির জাতকদের শুভ সংখ্যা-৫৮, শুভদিক-পশ্চিম, শুভরত্ন-সাদা প্রবাল, শুভ রং-সাদা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা