Hoop Diary

Horoscope 7th February, 2022: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৭ই ফেব্রুয়ারি ২০২২ (২৪শে মাঘ) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): প্রেমে প্রতারিত হওয়ার সম্ভাবনা‌। ব্যবসায়ী ব্যক্তিদের জন্য সুখবর আসতে চলেছে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। কর্মক্ষেত্রে চাকুরিজীবীদের চাপ বাড়বে।

বৃষ (TAURUS): জমি ক্রয়-বিক্রয়ের সম্ভাবনা রয়েছে। আজ কোনো শুভ কাজের অনুষ্ঠান না রাখাই ভালো। বুঝে-শুনে অর্থ খরচ করবেন।

মিথুন (GEMINI): শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ, পরীক্ষার ফলাফল ভালো হবে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি লাগতে পারে।

কর্কট (CANCER): কোনো বিপদের সম্মুখীন হলে মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নিন। পাওনা টাকা এখনই আদায় হবে না। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

সিংহ (LEO): ব্যবসায় চাপ বৃদ্ধি পাবে। সন্তান লাভের খবর আসতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা এড়াতে কোনোরূপ বাকবিতন্ডায় জড়াবেন না।

কন্যা (VIRGO): ধর্ম আলোচনায় আজ মানসিক শান্তি পাবেন। নিকট আত্মীয়ের থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। স্বর্ণ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ।

তুলা (LIBRA): পিতার শারীরিক সমস্যা চিন্তায় ফেলবে। বিবাহের ক্ষেত্রে অচেনা পাত্র-পাত্রী হলে সঠিক যাচাই করে নিন। প্রেমে বাধা পাবেন, দাম্পত্য সুখ থাকবে না।

বৃশ্চিক (SCORPIO): পূজা পাঠের জন্য অতিরিক্ত ব্যয় হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে না। স্ত্রীর মন জিতে নিতে ভালো কোনো উপহার দিন।

ধনু (SAGITTARIUS): অতিরিক্ত ক্রোধই সংসারে অশান্তির মূল কারণ হয়ে দাঁড়াবে। নিজের কৃতকর্মের জন্য লজ্জিত থাকবেন। দীর্ঘদিনের ফেলে রাখা কাজ সম্পূর্ণ হতে পারে।

মকর (CAPRICORN): রাস্তাঘাটে বিপদের যোগ রয়েছে, চোখ কান খোলা রেখে যাতায়াত করুন। চিকিৎসা হেতু খরচ বাড়তে পারে। ঋণ নেওয়ার আগে ভালো করে ভাবনাচিন্তা সেরে নিন।

কুম্ভ (AQUARIUS): মাথার যন্ত্রণা আজ আপনাকে ভোগান্তিতে ফেলবে। স্ত্রীকে পর্যাপ্ত সময় দিতে পারবেন না। নতুন কাজের পরিকল্পনা আপাতত নিজের মধ্যেই চেপে রাখুন।

মীন (PISCES): নিজের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে কোনো সমস্যার সৃষ্টি হবে না। বাড়ির বয়স্ক সদস্যদের শারীরিক স্বাস্থ্য চিন্তায় ফেলবে।

Related Articles