whatsapp channel

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৪ই মার্চ ২০২২ (২৯শে ফাল্গুন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): অর্থ সাশ্রয় নিয়ে মা-বাবার সঙ্গে আলোচনা করুন। দুঃস্থ ব্যক্তিদের দানের মাধ্যমে…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৪ই মার্চ ২০২২ (২৯শে ফাল্গুন) সোমবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): অর্থ সাশ্রয় নিয়ে মা-বাবার সঙ্গে আলোচনা করুন। দুঃস্থ ব্যক্তিদের দানের মাধ্যমে মনে আনন্দ পাবেন। কর্মক্ষেত্রে প্রমোশনের যোগ রয়েছে।

বৃষ (TAURUS): অর্থ উপার্জনের নতুন পথ খুলে যাবে। মিষ্টি কথায় প্ররোচনার ফাঁদে পা দেবেন না। স্ত্রীর পরিবারের কোনো ব্যক্তির কাছ থেকে অপমানিত হতে পারেন।

মিথুন (GEMINI): গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ঠান্ডা মাথায় নিতে হবে। স্ত্রীর থেকে উপহার পাবেন, প্রেমের জন্য উপযুক্ত দিন। শারীরিক সমস্যা থাকবে না।

কর্কট (CANCER): সন্তানের স্বাস্থ্যের বিষয়ে সর্তকতা অবলম্বন করুন। পরিশ্রম করলেই কর্মক্ষেত্রে উপযুক্ত ফল পাবেন। ব্যস্ত থাকলেও বিকেলের পর পরিবারকে সময় দিতে পারবেন।

সিংহ (LEO): সঙ্গীর সাথে মনোমালিন্য হতে পারে যদিও কিছুক্ষণ পরই সমস্যা মিটে যাবে। প্রেম জীবনে সুখ উপভোগ করবেন। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

কন্যা (VIRGO): বাড়িতে অতিথির আগমন ঘটবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে সাময়িক ক্ষতির সম্ভাবনা। নতুন করে প্রেমে পড়বেন, পুরনো অতীত ভুলে যান।

তুলা (LIBRA): স্ত্রীর কারণে অধিক ব্যয়ের সম্ভাবনা। ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার পাবেন। বন্ধুর সমস্যায় অর্থ দিয়ে পাশে দাঁড়াবেন।

বৃশ্চিক (SCORPIO): স্বাস্থ্য নিয়ে সমস্যায় ভুগতে হবে। বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে। মনের মানুষের কাছে প্রতারিত হলে তৎক্ষণাৎ সম্পর্ক ত্যাগ করুন।

ধনু (SAGITTARIUS): স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে, তার কথায় বিরক্ত বোধ করবেন। গুণী ব্যক্তিদের পরামর্শ ব্যবসায় কাজে লাগবে। শত্রুপক্ষ প্রয়োজনে বন্ধুত্ব পাতাতে আসবে, সাবধান থাকুন।

মকর (CAPRICORN): শরীর নিয়ে সমস্যায় ভুগতে হবে। নতুন চাকরি পাওয়ার জন্য উপযুক্ত দিন। প্রেম জীবনে ভাটা পড়বে, বিয়ের সম্বন্ধ ভেস্তে যেতে পারে।

কুম্ভ (AQUARIUS): বাড়িতে আপনাকে ঘিরে উৎসব অনুষ্ঠান হতে পারে। গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে আলোচনা করে নিন। স্ত্রীর স্বাস্থ্য চিন্তায় ফেলবে।

মীন (PISCES): অভিনয় জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা স্বীকৃতি লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। প্রয়োজনে সঞ্চয় কাজে লাগবে। অবৈধ প্রেমে ভুল করেও জড়িয়ে পড়বেন না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media