whatsapp channel
Hoop Diary

মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ১৪ই এপ্রিল ২০২২ (৩০শে চৈত্র) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আর্থিক লাভের সম্ভবনা রয়েছে। কর্মক্ষেত্রে সহকর্মীর ষড়যন্ত্রের শিকার হতে পারেন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হবে, মতের মিল থাকবে না।

বৃষ (TAURUS): অতীতের কোনো কষ্ট ফের স্মৃতিতে ফিরবে। মন খারাপ লাগলে সঙ্গীর সঙ্গে শেয়ার করুন। কর্মক্ষেত্রে কোনো জটিলতা থাকবে না।

মিথুন (GEMINI): পূর্বে অর্থ বিনিয়োগ করে থাকলে আজ সুবিধা পাবেন। সহকর্মীদের দুর্ব্যবহারের মুখে পড়তে পারেন। তৃতীয় ব্যক্তির কারণে দাম্পত্য সমস্যা আসবে।

কর্কট (CANCER): স্বাস্থ্য নিয়ে চিন্তায় ভুগতে হবে না। ব্যবসায়ীরা কর্মচারীদের যোগ্য সম্মান দিন। স্ত্রী আপনার জন্য বিশেষ চমক সাজিয়ে রাখবেন।

সিংহ (LEO): ক্লান্ত বোধ করলে বিশ্রাম নেওয়া অবশ্য প্রয়োজন। অতিরিক্ত কাজ থাকলেও মানসিক শান্তি বজায় থাকবে। বুঝেশুনে অর্থ খরচ করুন।

কন্যা (VIRGO): জমি ক্রয় বিক্রয়ের জন্য দিনটি শুভ। বাড়ির মহিলা সদস্যদের চিকিৎসার খরচ বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে সুখবর আসতে চলেছে।

তুলা (LIBRA): খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ স্বীকৃতি পেতে চলেছেন। বাড়ির কোনো সদস্যের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। স্ত্রীর বুদ্ধিতে বিপদ থেকে মুক্তি পাবেন।

বৃশ্চিক (SCORPIO): সকালের দিকে সুখবর পেতে চলেছেন। সারাদিন মন মেজাজ ফুরফুরে থাকবে। বিবাহিত জীবনের ব্যক্তিগত সমস্যা আপাতত মিটবে না।

ধনু (SAGITTARIUS): সন্তানদের সঙ্গে আনন্দ করে দিনটি কাটাবেন। স্বাস্থ্য ভালো রাখতে শরীরচর্চা ও যোগাসন করুন। শীঘ্রই হাতে অর্থ আসতে চলেছে।

মকর (CAPRICORN): বন্ধুদের কারণে ব্যাপক অর্থ খরচের সম্ভাবনা। সন্তান সুখ উপভোগ করবেন। অবিবাহিতদের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে।

কুম্ভ (AQUARIUS): বয়স্ক মানুষদের সাহায্য করুন। কর্মক্ষেত্রে বেশ মনোরম পরিবেশ থাকবে। স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটাতে পারেন। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

মীন (PISCES): রক্তচাপের রোগীরা এদিন বিশেষ সর্তকতা অবলম্বন করুন, প্রয়োজনে ডাক্তারের পরামর্শ নিন। নিজের যোগ্যতায় কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবেন।

whatsapp logo