BollywoodHoop Plus

Deepika Padukone: কলকাতায় এলেই লাইনে দাঁড়িয়ে ফুচকা খান দীপিকা পাড়ুকোন!

খাবারটির নাম কখনও পানিপুরি, কখনও বা ফুচকা, কখনও গোলগাপ্পা। এই খাবারের অনুরাগী প্রায় গোটা পৃথিবী। কম যান না দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। কলকাতায় এলে এখনও তিনি লাইনে দাঁড়িয়ে ফুচকা খান।

ফুচকার ব্যাপারে কোনও অভিনেতা-অভিনেত্রী ডায়েট অনুসরণ করেন না। কলকাতায় কালীঘাট এলাকার কাছেই লেক রোডে রয়েছে ফ্যাশন ডিজাইনার সব‍্যসাচী মুখোপাধ্যায় (Sabyasachi Mukherjee)-র শোরুম। শোরুমের বাইরে দাঁড়িয়ে থাকেন নিরাপত্তারক্ষীরা। এই শোরুমে একাধিক বার এসেছেন দীপিকা। শোরুমের বাইরে বসে থাকা চাটওয়ালা, ফুচকাওয়ালাদের কাছ থেকে ফুচকাও খেয়েছেন তিনি। এই কথা তিনি নিজেই স্বীকার করেছিলেন ‘দ্য কপিল শর্মা শো’-তে এসে।

শোয়ে এসে দীপিকা জানিয়েছিলেন, গোলগাপ্পা তাঁর অত্যন্ত প্রিয়। কলকাতায় সব‍্যসাচীর শোরুম থেকে বেরিয়ে সামনে যে ফুচকাওয়ালা বসেন, তাঁর কাছ থেকে ফুচকা খান তিনি। কপিল , দীপিকাকে জিজ্ঞাসা করেছিলেন, তাঁকে কেউ চিনতে পেরেছিলেন কিনা। দীপিকা জানান, অনেকবার ওই ফুচকা জয়েন্টে দাঁড়িয়ে ফুচকা খাওয়ার সময় লোকে তাঁকে চিনে ফেলেছে। তবে শুধু কলকাতায় নয়, দীপিকাকে মুম্বইয়ের বান্দ্রার রাস্তায় ফুচকা খেতে দেখা গেছে।

দীপিকা অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’ মুক্তি পেয়েছিল ফেব্রুয়ারি মাসে। এই ফিল্মে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের ফলে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন দীপিকা।

Related Articles