whatsapp channel

Viral: মাথা নিচু করে ভগবানকে প্রণাম করছে এক কাক, ভিডিও দেখে হতবাক সকলে

সম্প্রতি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ভগবানের মন্দিরের সামনে একটা গিয়ে রীতিমতন মাথা নত করে প্রণাম করছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেখার পর থেকেই একেবারে ঝড় উঠেছে। সত্যিই এমন ভিডিও…

Avatar

Advertisements
Advertisements

সম্প্রতি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ভগবানের মন্দিরের সামনে একটা গিয়ে রীতিমতন মাথা নত করে প্রণাম করছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেখার পর থেকেই একেবারে ঝড় উঠেছে। সত্যিই এমন ভিডিও দেখে তো ঝড় উঠবে প্রণাম দেখে প্রত্যেকেই অবাক হয়ে গেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়।

Advertisements

এই সমস্ত আজব আজব ঘটনা গুলোকে ক্যামেরাবন্দি করে সকলে সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম অথবা ইউটিউব এর মাধ্যমে সকলের কাছে পৌঁছে দেন। আর অমনি দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছড়িয়ে পড়ে এই ধরনের ভিডিওগুলো। কখনো বিনোদন কখনো আবার শিক্ষামূলক কখনো আবার কোন অতীতের পুরনো স্মৃতিকে উস্কানিতে এই সমস্ত ভিডিওর জুড়ি মেলা ভার।

Advertisements

তবে কাজটি সত্যি সত্যি এমন মাথা নত করে প্রণাম করছে, কিনা এ বিষয়ে সন্দেহ প্রকাশ করেছেন। অনেকেই কারণ এমন কাক সহজে কিন্তু দেখতে পাওয়া যায় না। কারণ কাপ কেউ পৌঁছে না যদি পোষা পাখি হতো তাহলে হয়তো এমন টা করতে পারতো। কিন্তু যাই হোক, ভিডিওতে দেখা যাচ্ছে তাতে বোঝা যাচ্ছে, যে কাকটি মাথা নত করেছে, আর ভগবানের সামনে যখন একবার মাথা নত করেই ফেলেছে, তাহলে সেই ভিডিও ভাইরাল না হয়ে যাবে কোথায়।

Advertisements

এই ধরনের ছোট ছোট পশুপাখিদের ভিডিও অথবা বাড়িতে পোষা নানান ধরনের পশু পাখির ভিডিও মজার আকারে সকলের কাছে পৌঁছে যায়। এই তীব্র গরমে অথবা করোনা ভাইরাস এর আবহে মানুষ যখন ঘরে একেবারে বন্দি অবস্থায় কাটাচ্ছিলেন। সেই মুহূর্তে এই ছোট ছোট ভিডিও কিন্তু মানুষের কাছে অনেকটা জায়গা করে নিতে পেরেছিল। এ বিষয়ে কোনো সন্দেহ নেই। তবে আর কি দেরি না করে আপনিও চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি –

Advertisements

whatsapp logo
Advertisements