whatsapp channel

বিবাহিত পুরুষ হয়েও দুই নায়িকাকে রেহাই দেননি নিরাহুয়া, একা দেখুন সাহসী ভিডিও

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম আকর্ষণীয় জুটি হল আম্রপালি- দীনেশ লাল যাদব নিরহুয়া, এর সঙ্গে যদি লাস্যময়ী মোনালিসা যুক্ত হন তাহলে এন্টারটেইনমেন্ট দ্বিগুণ হয়ে যেতে পারে। আম্রপালি যেমন সুন্দরী তেমন লাস্যময়ী। অভিনয়ের…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম আকর্ষণীয় জুটি হল আম্রপালি- দীনেশ লাল যাদব নিরহুয়া, এর সঙ্গে যদি লাস্যময়ী মোনালিসা যুক্ত হন তাহলে এন্টারটেইনমেন্ট দ্বিগুণ হয়ে যেতে পারে। আম্রপালি যেমন সুন্দরী তেমন লাস্যময়ী। অভিনয়ের দিক থেকে বিচার করলে আম্রপালি এখনও পর্যন্ত বহু সিনেমা করেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির হয়ে। তাই ভোজপুরি ইন্ডাস্ট্রির তিনি হলেন কুইন। পাশাপাশি, দীনেশ লাল যাদব নিরহুয়ার কথা বললে, এটাই বলা যায় যে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার হলেন এই নিরহুয়া। এই নিরহুয়া ও আম্রপালি যখন একসঙ্গে ছবিতে অভিনয় করেন তখন সেই সিনেমা যেমন হিট হয়, তেমনই ওই ছবির মিউজিক ভিডিও হয় ভাইরাল। এর সঙ্গে যদি জুড়ে যান বঙ্গ তনয়া মোনালিসা তাহলে কাহিনী জমে ক্ষীর।

Advertisements

সম্প্রতি, আম্রপালি-নিরহুয়া-মোনালিসার (Amrapali-Monalisa – Nirahua Hot Romance) একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা আপনি দেখতে পারেন Wave Music Bhojpuri চ্যানেলে। এই ভিডিওটি এখনও পর্যন্ত ১৯৯ হাজার মানুষ দেখেছেন। ভাইরাল হওয়া এই গানটি ‘রাজা বাবু’ (Raja Babu) ছবির ‘মাথা ফেল হো গেল’ (maatha fail ho gail)। যেখানে আম্রপালি দুবেকে শাড়ি পরা অবস্থায় দেখা যাচ্ছে, এবং, অন্যদিকে মোনালিসাকে দেখা যাচ্ছে গোলাপি রঙের শর্ট ড্রেসে।

Advertisements

ইদানিং, Maatha fail ho gail ভোজপুরি মিউজিক ভিডিওটি ভাইরাল হয়েছে, কারণ, এই গানের দৃশ্যে নিরহুয়াকে দুজন সুন্দরীর সঙ্গে চূড়ান্ত রোম্যান্স করতে দেখা গিয়েছে। গানে দুই অভিনেত্রীকে সুপার হট ও বোল্ড লেগেছে। দুই নারীর সঙ্গে দমদার কেমিস্ট্রি দেখলে বারবার দেখতে ইচ্ছা হবে। আম্রপালি ও মোনালিসা দুজনকে এতটাই উষ্ণ ও চঞ্চল লেগেছে যে দর্শকরাও নিরহুয়ার মতন প্রেমে পাগল হয়ে গিয়েছে।

Advertisements

আজকের দিনে হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি, পাঞ্জাবি, রাজস্থানি, হরিয়ানভি গানের কদর বাড়ছে। এমনকি মানুষ এইসব গানের ভিডিও কন্টেন্টও দেদার উপভোগ করছে। তাই, রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই ধরনের ব্যতিক্রমী মিউজিক ও মিউজিক ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements