whatsapp channel

পুলিশি জেরায় শেষমেষ মুখ খুললেন সুশান্তের প্রাক্তন অ্যাকাউন্টেন্ট, ফাঁস হল বহু নতুন তথ্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার আত্মহত্যার কারণ খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। এরই মাঝে তার প্রাক্তন অ্যাকাউন্টেন্ট শ্রুতি মোদির পুলিশি জেরায় বেরিয়ে এল বেশ কিছু নতুন তথ্য। জানা গেল…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার আত্মহত্যার কারণ খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। এরই মাঝে তার প্রাক্তন অ্যাকাউন্টেন্ট শ্রুতি মোদির পুলিশি জেরায় বেরিয়ে এল বেশ কিছু নতুন তথ্য। জানা গেল সুশান্তের মাসিক ব্যয় কত ছিল। সুশান্ত আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তার পিছনে আর্থিক সংকটের কোনো কারণ ছিল কিনা সে বিষয়টি খতিয়ে দেখতেই এই ইস্যুতে জোর দিচ্ছে পুলিশ। যেহেতু মাত্র ৬ মাসে ৭ টি ছবি থেকে সুশান্তকে বার করে দেওয়া হয়েছিল সেক্ষেত্রে এই সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেবার মত নয়।

শ্রুতি জানান, ২০১৯ এর জুলাই থেকে ২০২০ এর ফেব্রুয়ারি পর্যন্ত তিনি সুশান্তের অ্যাকাউন্টেন্ট ছিলেন। সেই সময় তিনি অভিনেতার যাবতীয় আয়-ব্যয়ের হিসাব নিকাশ করতেন। সুশান্তের মাসিক ব্যয় ছিল দশ লক্ষ টাকা। তার বাড়ির ভাড়াই ছিল সাড়ে চার লক্ষ টাকা, এছাড়াও তার তিনটি দামি গাড়ি ছিল। লোনাভলাতে অভিনেতার একটি ফার্মহাউসও রয়েছে, যার ভাড়াও লাখ খানেক টাকা। এছাড়াও বেশ কিছু এনজিওর সঙ্গে যুক্ত ছিলেন সুশান্ত। তার জন্যও ব্যয় করতেন বেশকিছু টাকা।

শ্রুতির কথায়, সুশান্ত আর্থিক সমস্যায় ভুগছিলেন না। যদিও পরিস্থিতি বলছে অন্য চিত্র, মৃত্যুর আগে অভিনেতা তার পরিচারিকাদের ডেকে সমস্ত পাওনা মিটিয়ে দিয়েছিলেন এবং বলেছিলেন তিনি আর্থিক সমস্যার মধ্যে রয়েছেন। উপার্জন নেই বলেই আত্মহত্যার দিকে পা বাড়ালেন অভিনেতা এই যুক্তি খাড়া করছেন নেটিজেনদের একাংশ। সুশান্তের মৃত্যু রহস্যে সিবিআই তদন্তের আর্জি জানিয়েছেন বহু তারকা সহ সাধারন মানুষ। মুম্বাই পুলিশ এবং ক্রাইম ব্রাঞ্চ তদন্ত চালিয়ে রেখেছে জোরকদমে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media