whatsapp channel
Bengali SerialHoop Plus

Gantchhora: দুর্দান্ত টিআরপি সত্ত্বেও ‘গাঁটছড়া’ ধারাবাহিক ছাড়লেন এই টেলি অভিনেত্রী

এই মুহূর্তে খড়ি-ঋদ্ধি জমিয়ে দিয়েছে আসর। স্টার জলসার অন্যতম হিট সিরিয়ালের মধ্যে গাঁটছড়া(Gantchhora) একটি। শোলাঙ্কি রায়, গৌরব চট্টোপাধ্যায় অভিনীত এই সিরিয়াল এখন বাংলার ড্রইং রুমে অহরহ ঘুরছে। অল্প কয়েকদিনের মধ্যে গৌরব-শোলাঙ্কি জায়গা করে নিয়েছে দর্শকদের মনে, কিন্তু, এরপরেও ধারাবাহিকে দেখা যাচ্ছে না বিশেষ এক চরিত্রকে। কে সে?

প্রায় প্রতিদিন রাহুলের বোন কিয়ারাকে দেখা যায় গাঁটছড়া গল্পে। কিন্তু, বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছে না রাহুলের বোন কিয়ারাকে। দর্শকদের মনে প্রশ্ন এসেছে তাহলে কি বাদ গেলো এই চরিত্র নাকি কিয়ারা ওরফে সঞ্চারী (Sanchari Mondal) বাদ গেলেন?

এদিকে, সঞ্চারী মণ্ডলের সোশ্যাল মিডিয়ার পাতা বলছে তিনি এই মুহূর্তে স্বামীর সঙ্গে পাহাড় ভ্রমণে ব্যস্ত। পাহাড়ি পরিবেশে গিয়ে নানান কায়দায় ফটো ভিডিও তুলে তা পোস্ট করেছেন। তাহলে কি অভিনয় থেকে ব্রেক নিলেন ক্ষণিকের নাকি চরিত্রটি কেটে বাদ দেওয়া হয়েছে? বোঝা মুশকিল। আপাতত আরো কয়েকদিন গাঁটছড়া দেখতে হবে, তবেই বোঝা যাবে।

প্রসঙ্গত, ২০২১ এ বিয়ে করেন সঞ্চারী সঙ্গীতের সঙ্গে। বর্তমানে সঙ্গীত জিৎ সঞ্চালিত একটি বাংলা রিয়ালিটি শো পরিচালনার দায়িত্বে রয়েছেন। ঘুরতে গিয়েও কাজে কোনরকম ফাঁক রাখছেন না। কিন্তু, দর্শক মনে কিয়ারা চরিত্র নিয়ে খুঁতখুঁত লেগেই রয়েছে। যদিও পর্দার কিয়ারা এখন পাহাড়ের কোলে রঙিন মুডে সময় কাটাচ্ছেন।

whatsapp logo