BollywoodHoop Plus

Darsheel Safary: ব্যবহার করেছেন আমির! বলিউডে কাজ পাচ্ছেন না ‘তারে জামিন পার’-খ্যাত দর্শিল

‘তারে জমিন পর’-এর পর কেটে গিয়েছে অনেকগুলি বছর। কিন্তু ছোট্ট, দাঁত উঁচু সেই শিশুশিল্পীকে এখনও ভোলেননি দর্শকরা। বর্তমানে টেলিভিশন অথবা ওটিটি-তে ‘তারে জমিন পর’ দেখলেই এখনও তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হন দর্শকরা। কিন্তু সেই শিশুশিল্পী এখন আর ছোট্টটি নেই। গত মাসে পঁচিশ বছর বয়সে পা দিলেন দর্শিল সাফারি (Darsheel Safary) ওরফে ফিল্মের ঈশান অবস্তি।

 

View this post on Instagram

 

A post shared by Darsheel Safary (@dsafary)

দর্শিলের কেরিয়ারের শুরু দারুণভাবে হলেও বর্তমানে তাঁর হাতে নেই কাজ। ‘তারে জমিন পর’-এর সাফল্যের পর দর্শিল ভেবেছিলেন, মাত্র পঁচিশ বছর বয়সের মধ্যে তিনি পৌঁছে যাবেন উচ্চতার শিখরে। কিন্তু কার্যতঃ তা হয়নি। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে দর্শিল জানিয়েছেন, তাঁর বাবার সঙ্গে এখনও অবধি নিয়মিত আমির খান (Amir Khan)-এর যোগাযোগ রয়েছে। আমির দর্শিলের কেরিয়ার সম্পর্কে পরামর্শ দিলেও পছন্দমত কাজ পাচ্ছেন না দর্শিল।

দর্শিল জানালেন, কোভিড পরিস্থিতির আগে একাধিক পরিচালকের সাথে তাঁর কথাবার্তা হয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতি তাঁর সব পরিকল্পনায় জল ঢেলে দিয়েছে। তাঁর মা, বাবা, বন্ধুবান্ধব তাঁকে সান্ত্বনা দিলেও তাঁর পরিস্থিতি বুঝতে পারছেন না বলে মনে করেন দর্শিল।

বিগ বাজেটের ফিল্মে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন দর্শিল। কাজ করার ইচ্ছা রয়েছে সারা আলি খান (Sara Ali Khan), জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-এর সঙ্গেও। আপাতত আবারও ঘুরে দাঁড়াতে চান দর্শিল।

 

View this post on Instagram

 

A post shared by Darsheel Safary (@dsafary)

Related Articles