whatsapp channel

দুর্দান্ত গিটার বাজিয়ে রবীন্দ্র সংগীত গেয়ে তাক লাগালেন বাঙালি কন্যা, ভাইরাল ভিডিও

গিটার বাজিয়ে রবীন্দ্রসঙ্গীত গেয়ে তাক লাগিয়ে দিলেন এক কন্যা। 'মাঝে মাঝে তব দেখা পাই, চিরদিন কেন পাই না' এই জনপ্রিয় গানটি সংগে অসাধারণ ভাবে গিটার বাজিয়েছেন এই কন্যা। সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

গিটার বাজিয়ে রবীন্দ্রসঙ্গীত গেয়ে তাক লাগিয়ে দিলেন এক কন্যা। ‘মাঝে মাঝে তব দেখা পাই, চিরদিন কেন পাই না’ এই জনপ্রিয় গানটি সংগে অসাধারণ ভাবে গিটার বাজিয়েছেন এই কন্যা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। কমেন্টে প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ।

মানুষের কত প্রতিভাই না থাকে। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতে এই প্রতিভারা খুব সহজেই সকলের কাছে পৌঁছে যেতে পারে। নতুন প্রজন্ম এর মধ্যে সত্যিই অনেক প্রতিভা আছে। আর এই প্রতিভাকে বিকশিত করার একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। এর জন্য সোশ্যাল মিডিয়াকেও যথেষ্ট ধন্যবাদ জানাতে হয়।

এই কন্যার যেমন গিটার বাজানোর দক্ষতা ঠিক তেমনি রয়েছে গান গাওয়ার দক্ষতা। সুরেলা কন্ঠে নিখুঁত গিটার বাজিয়ে পরিবেশন করছেন ‘মাঝে মাঝে তব দেখা পাই’। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই অনেকের ভালোবাসা পেয়েছেন এই কন্যা। সত্যিই তার গলা অসাধারণ। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media