Hoop VideoHoop Viral

VIDEO: শরীরের প্রতিটি অঙ্গে উত্তেজনা, মাঝরাতে সাঁইয়াকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ রানি চ্যাটার্জি

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির মধ্যে অন্যতম হলো পবন সিং, খেসারি লাল, দীনেশ লাল যাদব। তাদের আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তাদের। তাদের একেকটি গান সোশ্যাল মিডিয়ায় যত পুরনো হোক না কেন, একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব এবং তা ছাড়া অন্যান্য অভিনেতাদের অনেক অবদান রয়েছে। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাদের ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া, খেসারি লাল যাদব, পবন সিং সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

Read More: ফের ধেয়ে আসছে ভয়ঙ্কর বিপর্যয়, দুর্যোগের কবলে পড়বেন সাধারণ মানুষ

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তাদের মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

Read More: ফের বাড়তে চলেছে মোবাইল রিচার্জের খরচ

তবে শুধুমাত্র অভিনেতাই নয়, যে একেবারে ভোজপুরী ইন্ডাস্ট্রিটাকে মাতিয়ে রেখেছেন, এমনটা বলা ভুল। কারণ প্রত্যেকটা সিনেমাতেই রয়েছে আকর্ষণীয় চেহারার সুন্দরী সুন্দরী নায়িকা, যাদের দেখা মাত্রই কিন্তু সকলের মনে এবং শরীরে বেশ উত্তেজনা তৈরি হয়। সম্প্রতি রানি চ্যাটার্জির ১২ বছরের পুরনো একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় একেবারে হু হু করে ভাইরাল হয়েছে, আর হবেনা নাই বা কেন, এত সুন্দর ভিডিও মানুষ একবার ছেড়ে তো বারবার দেখেছেন। অসাধারণ নাচটি সোশ্যাল মিডিয়া ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে নীল শাড়ি এবং পরবর্তীকালে গানের মাঝে লাল শাড়িতে তাকে ভীষণ ভালো লাগছে। সিনেমার নাম চিঙ্গারি এবং গানের নাম আংগ আংগ মে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক