whatsapp channel

রাধার জন্মদিনে বৃন্দাবনে কেক কেটে খাচ্ছে একদল বাঁদর, ভিডিও ভাইরাল মুহূর্তের মধ্যে

জন্মদিন হবে আর কেক খাওয়া হবে না এমনটা তো হয়না। জন্মদিনে আর কিছু হোক বা না হোক কেক, পায়েস থাকবেই। তবে জন্মদিনে কেক খাওয়া এই বিষয়টি শুধুমাত্র মনুষ্য প্রজাতির ক্ষেত্রে…

Avatar

HoopHaap Digital Media

জন্মদিন হবে আর কেক খাওয়া হবে না এমনটা তো হয়না। জন্মদিনে আর কিছু হোক বা না হোক কেক, পায়েস থাকবেই। তবে জন্মদিনে কেক খাওয়া এই বিষয়টি শুধুমাত্র মনুষ্য প্রজাতির ক্ষেত্রে প্রযোজ্য নয়, এমনটা প্রমাণ করে দিয়েছে এই বাঁদরেরা।

এরা যে আমাদের পূর্বপুরুষ তাদের হাবভাবে খানিকটা বোঝা যায়। তবে এবারে বৃন্দাবনের রাধার জন্মদিনে ক্রিম কেক খেয়ে সেলিব্রেট করলো একদল বাঁদর। দেখে মনে হচ্ছে তারা অনেকদিন পরে এমন ভালো খাবারের স্বাদ পাচ্ছে। তারা যে বেশ আনন্দ করে খাবার খাচ্ছে তা দেখে অন্তত পশু প্রেমিকরা আনন্দ পাবেন একথা নিশ্চিত করেই বলা যায়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে। একদিকে যখন দেখা যায় পশুদের উপর মনুষ্য প্রজাতির অত্যাচার করছে তখন মুদ্রার উল্টো পিঠে যখন দেখা যায় এই ভাবে আদর করে পশুদের খেতে দেওয়া হচ্ছে তখন সত্যিই মনে হয় পৃথিবীতে এখনো ভালো মানুষ রয়েছেন। তাইতো পৃথিবীটা এখনো ধ্বংস হয়ে যায়নি। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media