Hoop StoryHoop Viral

Viral: গিটার হাতে পাহাড়ি পবনদীপ, মিষ্টি সুরে নেটিজেনদের মন জয় করলেন অরুণিতা, রইলো ভিডিও

বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল এবং উত্তরভারতের ছেলে পবনদীপ রাজন এর অসাধারণ পারফরম্যান্স এতদিনে মানুষের মন জয় করে নিয়েছে। তবে তাদের শুধুমাত্র গানের পারফরম্যান্স নয়, যে মনের মিল আছে এটাও এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই জেনে গেছেন। সম্প্রতি ছয় মাস আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, খোলা জায়গায় বসে পবনদ্বীপ গিটার হাতে নিয়েছেন। আর তার সঙ্গে সঙ্গে সুরে সুরে অরুনিতা গান গাইছেন ‘আজ জানে কি জিদ না কারো’।

বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল বাংলার গর্ব মুম্বাইয়ের স্টেজে যখন একটার পর একটা হিট গান গাইছিল। তখন পশ্চিমবঙ্গের মানুষের মনের মধ্যে উথাল পাথাল হচ্ছিল, কোথাও গিয়ে মনে হচ্ছিল সেরার সেরা মুকুট তার মাথার উপরে উঠবে। কিন্তু যাই হোক সেরা সেরা হয়েছেন পবন। তারও নেহাতই কম নয়। কিন্তু পরবর্তীকালে একসঙ্গে জোটবদ্ধ ভাবে পবনদ্বীপ এবং অরুনিতাকে গান গাইতে শোনা গেছে। একটার পর একটা হিট গান গেয়েছেন তারা দুজনে। তাদের সম্পর্কের সমীকরণ নিয়েও নানান রকমের কথা উঠেছিল, সোশ্যাল মিডিয়া মারফত যদিও অরুনিতা শুধুমাত্র বন্ধু বলেই বিষয়টাকে বুঝিয়ে দিয়েছিলেন সকলের সামনে। সে যাই হোক, শ্রোতা এবং দর্শকরা কিন্তু এখনও পবন অরুনিতা এই জুটিকে যথেষ্ট পছন্দ করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই অসাধারন গান মানুষের কাছে পৌঁছে গেছে। অতি সাধারণ পোশাকে একেবারে ক্যাজুয়াল লোকের অরুনিতাকে বাঙালি ছোট করার মতনই লাগছে। তবে তার গলায় যেন মা সরস্বতী বিরাজ করছেন। অসাধারন গান ‘আজ জানে কি জিদ না কারো’ গান শুনে আপনারও এই গান ছেড়ে কোথাও যেতে ইচ্ছা করবে না। এ কথা বলা যেতেই পারে। তাই আর দেরি না করে চটজলদি শুনে ফেলুন এবং অরুনিতার অসাধারণ গাওয়া গান ‘আজ জানে কি জিদ না কারো’।