Hoop VideoHoop Viral

Web Series: পরপুরুষের সঙ্গে গোপন কুকীর্তি নির্লজ্জ্ব বৌদির, ‘প্রাইভেসি’ খুঁজে দেখে নিন এই সিরিজ

বর্তমান সময়ে বিনোদন ইন্ডাস্ট্রিতে হট টপিক হল বিভিন্ন ওয়েব সিরিজ। আসলে সিনেমা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকা কিংবা হলে গিয়ে সিনেমা দেখার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন।

তবে সমস্ত ধরণের ওয়েব কন্টেন্ট হলেও বর্তমান সময়ে সাহসী দৃশ্যে পরিপূর্ণ ওয়েবসিরিজের জনপ্রিয়তা সর্বাধিক। আর বিশেষ বিশেষ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম এমন ওয়েবসিরিজ বানিয়ে একটি আলাদা জনপ্রিয়তা লাভ করেছে সমস্ত বয়সের দর্শকদের মধ্যে। ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’, ‘অলট বালাজি’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মে এরকম বোল্ড ওয়েবসিরিজ মুক্তি পায়। এইসব এপ্লিকেশন বা ওয়েবসাইটে সাহসী দৃশ্যে পরিপূর্ণ সব ওয়েবসিরিজ দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকদের একাংশ।

এই প্রতিবেদনে ‘প্রাইম প্লে’ নামক ওটিটি প্ল্যাটফর্মের এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে আলোচনা হবে, যেটি দেখতে হলে আপনাকে বাড়ির মধ্যেও প্রাইভেসি খুঁজতে হবে। কারণ এই সিরিজটি আপনি সবার সামনে, বিশেষ করে বাচ্চাদের সামনে তো দেখতেই পারবেন না। ‘দান’ নামের এই সিরিজটির পঞ্চম সিজন রিলিজ হতে চলেছে। সম্প্রতি এই সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। আর এই ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে যে সিরিজের প্রতি মিনিটে থাকবে ঘনিষ্ঠ সব দৃশ্য। বেডসিন সহ অনেক খোলামেলা দৃশ্য দিয়েই সাজানো হবে এই সিরিজের এই সিজন।

এই সিরিজের এই সিজনে দেখা যাবে মানবী চুগ সহ একাধিক উদীয়মান কলাকুশলীদের। আর তাদের শারীরিক পরিভাষা পড়তে গিয়েই ঘায়েল হবেন সিরিজের পুরুষ দর্শকরা। বলা বাহুল্য, খুব কম সময়েই এই সিরিজটির ট্রেলারটি বিখ্যাত হয়েছে দর্শকদের মধ্যে। এই সিরিজটি দেখতে হলে আপনাকে ‘প্রাইমপ্লে’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।