whatsapp channel

Aparajita-Leena: লীনার ধারাবাহিকে ফিরছেন অপরাজিতা, আবারো কি খল চরিত্রে!

মা হওয়ার সময় থেকে পরবর্তী সময় পর্যন্ত অনেক কর্মরত মহিলারাই কাজ থেকে ক্ষণিকের বিরতি নেন। কারণ, সন্তান যে জীবনের পরম পাওয়া, তাই তাকে যথেষ্ট সময় দেওয়া প্রত্যেক মায়ের প্রধান কাজ।…

Avatar

Advertisements
Advertisements

মা হওয়ার সময় থেকে পরবর্তী সময় পর্যন্ত অনেক কর্মরত মহিলারাই কাজ থেকে ক্ষণিকের বিরতি নেন। কারণ, সন্তান যে জীবনের পরম পাওয়া, তাই তাকে যথেষ্ট সময় দেওয়া প্রত্যেক মায়ের প্রধান কাজ। তাই , সন্তান হওয়ার পর অনেকেই কাজকে বিদায় জানিয়েছেন, কেউ ফিরেছেন কেউ ফেরেননি। সেরকমই, নতুন করে ছোটপর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস (Aparajita Ghosh Das).

Advertisements

অপরাজিতা ঘোষ দাসকে ছোট পর্দায় বা ধারাবাহিকে শেষ দেখা যায় ‘কুসুম দোলা’তে। সেখানে নেগেটিভ চরিত্রে অভিনয় করে প্রশংসা পান। পরবর্তীতে দীর্ঘ বিরতির পথে হাঁটেন। যদিও অপরাজিতাকে পাওয়া গিয়েছে ‘পোস্ত’, ‘রাজকাহিনি, রাজলক্ষ্ণী ও শ্রীকান্ত’র মতন কিছু প্রজেক্টে।

Advertisements

এবারে হয়তো ছোটপর্দায় ফিরতে চলেছেন অপরাজিতা ঘোষ দাস। তাও আবার জনপ্রিয় লেখিকা এবং প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে। অন্তত এমন গুঞ্জন রয়েছে টেলি পাড়ায়। শোনা গিয়েছে, নতুন গল্প লিখছেন লীনা গঙ্গোপাধ্যায়। সেই গল্পে প্রথম লিড করবেন ‘মোহর’ খ্যাত সোনামনি সাহা। এবং সোনামনির বিপরীতে থাকবেন ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ডিঙ্কা অর্থাৎ অভিনেতা সপ্তর্ষি বিশ্বাস। পাশাপাশি সেকেন্ড লিড চরিত্র পাবেন অপরাজিতা। এখনও পর্যন্ত ধারাবাহিকের নাম জানা যায়নি।

Advertisements

দীর্ঘ চার বছর সংসার সন্তান সামলে ফের ছোটপর্দায় নামছেন কিনা অপরাজিতা তা এখনও পাকাপাকি নয়। তবে, কিছুদিন আগে, ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে গেস্ট হিসেবে একটি ছোট্ট পার্ট করেন তিনি। তখন থেকেই দর্শকরা ধারণা করেন হয়তো অপরাজিতা ছোট পর্দায় আরো একবার ফিরছেন। সত্যি কি তাই? সময়ের অপেক্ষা।

Advertisements
whatsapp logo
Advertisements