Hoop Diary

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩০শে মে ২০২২ (১৫ই জৈষ্ঠ্য) সোমবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): পূর্বপরিচিত কেউ আজ আপনাকে উপদেশ দিতে চাইবে এবং আপনি আজ তা মানবেন। আপনার কাজের উন্নতি আছে। যারা বিদ্যার্থীদের তারা সফলতার সিড়ি দেখতে পাবেন।

বৃষ (TAURUS): দুধ জাতীয় খাবারকে আজ না বলুন। গ্যাস বা অম্বলের সমস্যায় ভুগতে পারেন। বাড়িতে অতিথি সমাগম হবে। একাধিক কাজের সুযোগ পাবেন কিন্তু, কোনোটাই আপনার মনের মতন হবে না।

মিথুন (GEMINI): পরিশ্রম যতটা করবেন আজ তার থেকে কম ফল পাবেন। দিনের শুরুতে আপনার ভাগ্য আপনার সাথ দেবে ঠিকই কিন্তু খারাপ সময় এলে পরিস্থিতি মোকাবিলা আপনাকেই করতে হবে।

কর্কট (CANCER): আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। একাধিক কাজের সুযোগ পাবেন। বাড়িতে বিশেষ পুজোর ব্যবস্থা করুন। দূরে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

সিংহ (LEO): নিজের ব্যক্তিগত জীবনের কথা কারোর সঙ্গে শেয়ার না করা ভালো। আপনার সরলতার সুযোগ কেউ নিতে পারে। ঠান্ডা জাতীয় খাবার থেকে টনসিল এর ব্যথা হতে পারে। পরিবারে শান্তি আনার জন্য নারায়ণ পুজো করে গৃহ প্রবেশ করুন।

কন্যা (VIRGO): দূরে ভ্রমণের যোগ রয়েছে। উপহার পাওয়ার দিন আজ। বন্ধু সমাগম হবে। তেল ও চর্বি জাতীয় খাবারকে না বলুন। প্রেমে শুভ সংকেত পাবেন।

তুলা (LIBRA): একাধিক প্রেমের প্রস্তাব পেতে পারেন। আপনার ব্যবহারে আজ অনেকেই মুগ্ধ হবে। শরীরের প্রতি নজর দিন। পারিবারিক শান্তি ধরে রাখুন

বৃশ্চিক (SCORPIO): স্বর্ণের ব্যবসায়ীরা আজ লাভের মুখ দেখবেন। ঈশ্বর আরাধনায় মন বসবে। পেটের সমস্যা দেখা দিতে পারে।

ধনু (SAGITTARIUS): দুগ্ধ শিল্পীরা লাভের মুখ দেখবেন। ফল বিক্রেতারা আজ ভালই ব্যবসা করবেন। শরীরের দিকে নজর দিন। নিয়ম মেনে খাবার খান।

মকর (CAPRICORN): বিশেষ কোনো বন্ধুর সঙ্গে আজ হঠাৎ করে দেখা হয়ে যাবে। বিদ্যার্থীদের জন্য আজকের দিন উল্লেখযোগ্য। পড়াশুনায় সাফল্য আছে।

কুম্ভ (AQUARIUS): উচ্চাকাঙ্ক্ষা আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। ছোট ব্যবসায়ীরা লাভের মুখ দেখতে পাবেন।

মীন (PISCES): স্ত্রী অথবা স্বামীর স্বাস্থ্যের প্রতি নজর দিন। বাতের ব্যথায় যারা কষ্ট পাচ্ছেন তাদের ব্যথা বাড়বে। ঈশ্বর সেবায় মন বসবে।

Related Articles