whatsapp channel

Viral: মালাবদলের সময় খুলে গেল পাজামা, ঘরভর্তি লোকের সামনে লজ্জায় পড়লেন বর, ভাইরাল ভিডিও

বিয়ে বাড়ি মানেই এমন কিছু মজার জিনিস হবে, যা সহজেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন বিয়ের কিছু ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে আপনিও কিন্তু নিজেকে ঠিক রাখতে…

Avatar

Advertisements
Advertisements

বিয়ে বাড়ি মানেই এমন কিছু মজার জিনিস হবে, যা সহজেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন বিয়ের কিছু ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে আপনিও কিন্তু নিজেকে ঠিক রাখতে পারবেন না, আপনার হাসতে হাসতে পেট ফেটে যেতে পারে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, মালা পরাতে যাচ্ছেন, সেই সময় বরের পা জামা একেবারে খুলে যাচ্ছে। যা দেখে হাসির রোল উঠেছে।

Advertisements

লজ্জায় লাল হয়েছে বর বাবাজি কিন্তু যারা বিবাহের নিমন্ত্রণ অতিথি তারা কিন্তু একেবারেই লাজুক স্বভাবের নয়, তারা রীতিমত একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছে যাতে শুধু তারাই বিষয়টি দেখে আনন্দ পাবে এমনটা নয়, গোটা বিশ্বের মানুষ হতে ভিডিওটি দেখে এমন আনন্দ পায়, তার ব্যবস্থা করে দিয়েছে এখানকার মানুষরা।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, ছোট ছোট ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একেবারে পৌঁছে যায় গোটা বিশ্বের দরবারে। কখনো মজার ভিডিও কখনো আনন্দের ভিডিও, কখনো আবার দুঃখের কখনো আবার শিক্ষামূলক ভিডিও ভিডিওগুলি মানুষের বিনোদনের জন্য সর্বদা প্রস্তুত বর্তমানে মানুষ বড় একাকীত্বে ভোগেন।

Advertisements

সেখানে যখন মানুষ মানুষকে মানসিকভাবে সাহায্যের হাত বের করে দিতে পারে না, তখন কিন্তু সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম এক হয়ে যাওয়া ঘটনাগুলো মানুষকে এভাবেই আনন্দ দেয়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দেওয়ার পরেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে একেক জন একেক রকম মন্তব্য করেছেন তবে এমন ভুল হওয়াটা বোধ হয় কাম্য ছিল না। তাই আর দেরি না করে আপনিও দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

whatsapp logo
Advertisements