Hoop VideoHoop Viral

গোপন আকাঙ্ক্ষা পূরণ করতে শালীনতার সমস্ত সীমা অতিক্রম করেছেন স্নেহা পল, দেখুন সাহসী ভিডিও

বর্তমান সময়ে যুব সমাজের কাছে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন অ্যাডল্ট ওয়েব কন্টেন্ট। মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে প্রাপ্তবয়স্কদের সিরিজ। বেশ কিছু প্ল্যাটফর্ম আছে যেখানে শুধুমাত্র সাহসী সিরিজই দেখানো হয়। নারী পুরুষ উভয়েই এই ধরনের বোল্ড কন্টেন্ট দেখতে পছন্দ করে, ফলে দিনদিন এর চাহিদা বাড়ছে ও সংখ্যা বাড়ছে। আজকের সাহসী ওয়েব সিরিজ হল Charmsukh Chawl House । এটি আপনি ULLU প্ল্যাটফর্মে দেখতে পাবেন। যদি আপনার সাবস্ক্রাইব করা থাকে তাহলে বিভিন্ন ধরনের কন্টেন্ট যখন তখন দেখার সুবিধা পাবেন।

‘চাউল হাউস ৩’ ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল (Sneha Paul)। এই সিরিজে স্নেহা সাহসিকতার সমস্ত সীমা পার করেছেন। তার শরীরী আবেদন আর গোপন আকাঙ্খা আপনার শরীরে শিহরন তুলে দিতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Paul (@itssnehapaul)

স্নেহা কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। তাঁর সৌন্দর্যের জাদুতে মুগ্ধ দর্শকরা। Charmsukh Chawl House এ স্নেহার উপস্থিতি এতটাই আকর্ষণীয় ছিল যে পরবর্তী সিরিজেও স্নেহা ছিলেন। এমনকি, এই সিরিজ ব্যতীত স্নেহা অভিনয় করেন ওয়েব সিরিজ ‘দ্য সিটি অ্যান্ড এ গার্ল’ এ। এই সিরিজের হাত ধরে স্নেহা ইন্ডাস্ট্রিতে পাকাপাকি জায়গা বানিয়ে নেন। শুধু ইন্ডাস্ট্রি নয়, সোশ্যাল মিডিয়াতেও স্নেহার ভক্তের সংখ্যা অনেক। তার টানটান সৌন্দর্য্যের মায়াবী রূপ দেখতে ভক্তরা পাগল। যখনই তিনি ছবি পোস্ট করেন তখনই অসংখ্য লাইক, কমেন্টের বন্যা বয়ে যায়।

স্নেহা সোশ্যাল মিডিয়াতে আকর্ষণীয় হলেও তাকে বিশেষ পরিচিতি দিয়েছে Charmsukh Chawl House সিরিজটি। এই গল্পে একটি মধ্যবিত্ত পরিবারের ভিতরের কাহিনী তুলে ধরা হয়েছে। বাড়ি ছোট কিন্তু পরিবারে অনেক লোক, প্রাইভেসির নামমাত্র নেই। গল্পটি তখন অন্যদিকে মোড় নেয় যখন একজন আত্মীয় ওই বাড়িতে আসে এবং থাকে। গল্পে দেখানো হয়, যেই আত্মীয় আসে সে ওই বাড়ির পুরুষের প্রতি আকৃষ্ট হয় এবং মিলনে আগ্রহী হয়ে ওঠে। পরবর্তীতে, ওই পুরুষটির স্ত্রী বিষয়টি জানতে পেরে যান, এবং গল্পের মোড় আরও নাটকীয় হয়ে ওঠে। তাহলে, দেরি কেন? আজই সাবস্ক্রাইব করুন ULLU, এবং দেখে নিন ‘চার্মসুখ চাউল হাউস’ ওয়েব সিরিজটি।

whatsapp logo