whatsapp channel
Hoop VideoHoop Viral

Video: পরনে কালো ঘাঘড়া-চোলি, খোলা আকাশের নীচে দুর্দান্ত নাচ যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগে যেকোনো ঘটনা এক চুটকিতে ছড়িয়ে পড়ে। মিনিটের মধ্যে যে কেউ যখন তখন ভাইরাল হয়ে যেতে পারেন। এছাড়া, সোশ্যাল মিডিয়ার হাত ধরে বহু মানুষ মাসে লাখ লাখ টাকা পর্যন্ত কামাচ্ছেন। এহেন, মানুষ কেন সোশ্যাল মিডিয়ার পিছনে ছুটবে না?

বিশেষত ইউটিউব হল এমন একটি প্ল্যাটফর্ম যেখানে কোনো মানুষ যদি প্রতিদিন ভিডিও আপলোড করেন তবে একটা সময় পর তিনি মোটা টাকা কামাতে পারেন। এখানে না লাগে প্রোডিউসার না ডিরেক্টর। একই ছাদের তলায় আপনিই হয়ে উঠতে পারেন শিল্পী, প্রোডিউসার ও ডিরেক্টর।

সম্প্রতি, ইউটিউবের ছত্রছায়ায় থেকে একটি মেয়ের নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মেয়েটির নাম মৌ ও তার চ্যানেলের নাম নাম ‘ডান্স স্টার মৌ’। তিনি নানান ধরনের বাংলা গানের সঙ্গে নাচ করেন খোলা আকাশের নিচে। কখনো সবুজ ক্ষেতে কিংবা কখনো পুকুরের ধারে নাচতে শুরু করেন। মৌ এর প্রায় সমস্ত নাচ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। একেক দিন একেক রঙের ঘাঘড়া-চোলি পরে নাচ শুরু করেন।

সম্প্রতি মৌকে দেখা গিয়েছে ‘নবাব’ ছবির ‘দেব তোকে ষোলো আনা’র তালে খোলা আকাশের নীচে নাচতে। পরনে ছিল তার কালো ঘাঘড়া-চোলি। একটা স্টেপ মিস না করে নাচে চলেছেন তিনি। প্রায় দুই লাখ মানুষ মৌ এর নাচের ভিডিও দেখে নিয়েছে। অনেকেই নাচের প্রশংসা করেছেন, এবং দাবি জানিয়েছেন যে এরকম নাচ তারা আগামী দিনে আরও দেখতে চায়। দেখুন মৌ এর ভাইরাল নাচের ভিডিও।

whatsapp logo