BollywoodHoop Plus

Sonakshi Sinha: আর কোনো লুকোচুরি নয়, জাহির ইকবালের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

কিছুদিন আগে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করে লিখেছিলেন, এতদিনে তাঁর স্বপ্ন পূরণ হল। ছবিগুলিতে সোনাক্ষীর আঙুলে ছিল সলিটেয়ার রিং। তাঁর পাশে কোনো পুরুষ দাঁড়িয়ে থাকলেও ছবিতে শুধুমাত্র তাঁর হাত ও কাঁধ দৃশ্যমান হয়েছে। এবার সোনাক্ষী সকলের সামনে নিয়ে এলেন তাঁর সেই প্রেমিককে, অভিনেতা জাহির ইকবাল (Zaheer Iqbal)।

তবে সেদিন জাহিরের সাথে সোনাক্ষীর বাগদান হয়েছিল কিনা তা এখনও জানা যায়নি। বহুদিন ধরেই সোনাক্ষী ও ইকবালকে নিয়ে গুঞ্জন ছিল বলিউডে। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, প্লেনে বসে বার্গার খেতে খেতে হাসিতে লুটিয়ে পড়ছেন সোনাক্ষী। তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে বসে রয়েছেন ইকবাল। সোনাক্ষীর জন্মদিনে এই ভিডিওটি শেয়ার করে তাঁর ‘সনজ’-কে শুভেচ্ছা জানিয়েছেন ইকবাল। তার সাথেই ইকবাল সোনাক্ষীকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, তিনি সোনাক্ষীর সাথে আরও খাওয়া, আনন্দ ও বিমানযাত্রার অপেক্ষা করছেন। ইকবাল জানাতে ভোলেননি, তিনি সোনাক্ষীকে ভালোবাসেন।

ইকবালের পোস্টের উত্তর দিয়ে সোনাক্ষীও ধন্যবাদ জানিয়ে লিখেছেন, তিনিও ইকবালকে ভালোবাসেন। তবে এবার তিনি ইকবালকে মারতে আসবেন। সোনাক্ষী স্টারকিড হলেও জাহির ইকবাল কিন্তু ফিল্মি পরিবারের সদস্য নন। তবে ইকবালের বাবা সলমান খান (Salman Khan) -এর ছোটবেলার বন্ধু। ইকবাল বলিউডে ডেবিউ করেছিলেন এসকেএফ ফিল্মের ব্যানারে।

ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি ইকবাল একজন খুব ভালো ডান্সার। তাঁর বোনের বিয়েতে ইকবালের নাচ দেখে অভিভূত হয়েছিলেন সলমান। এমনকি সেই মঞ্চে নেচেছিলেন ইকবালের বাবাও। তা দেখে নস্টালজিক হয়ে পড়েছিলেন সলমান।

 

View this post on Instagram

 

A post shared by Zaheer Iqbal (@iamzahero)

Related Articles