whatsapp channel

Rahul-Rooqma: জামাইষষ্ঠীর পরই চুপিসারে বিয়ে রাহুল-রুকমার!

সবে মাত্র জামাই ষষ্ঠী পর্ব শেষ হল, এরই মধ্যে বিয়ে করে বসলেন ছোট পর্দার জনপ্রিয় জুটি রাজা-মাম্পি ওরফে রুকমা-রাহুল। এদিন রাহুল নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন, ক্যাপশনে লেখেন 'নব…

Avatar

Advertisements
Advertisements

সবে মাত্র জামাই ষষ্ঠী পর্ব শেষ হল, এরই মধ্যে বিয়ে করে বসলেন ছোট পর্দার জনপ্রিয় জুটি রাজা-মাম্পি ওরফে রুকমা-রাহুল। এদিন রাহুল নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন, ক্যাপশনে লেখেন ‘নব দম্পতি’। দেশের মাটি থেকে জনপ্রিয় এই জুটি। লিড ক্যারেক্টার ছাড়িয়ে এই দুজন রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠে। দর্শকদের মধ্যে অনেকেই চাইতেন রিয়েল লাইফে বিয়ে করুন এরা। কিন্তু, সেই সময় রাহুল প্রেমের ব্যাপারটা নাকচ করে দেন।

Advertisements

তাহলে বিয়ে? রাহুল একেবারে পাঞ্জাবী-ফুল-চন্দনে সেজে। রুকমা’র পরনে পাঞ্জাবী, মালা, সোনার অলঙ্কার, হাতে গাঁটছড়া, মাথায় সিঁদুর এক্কেবারে নতুন বউ। তাহলে সকলকে চমকে দিয়ে বিয়ে করেই নিলেন রুকমা-রাহুল!!

Advertisements

রাহুল ছবি পোস্ট করতেই এদিন সকলে কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ কেউ লেখেন – সাক্ষাৎ লক্ষ্মী নারায়ণ, কেউ বলছেন – চক্ষু সার্থক, কেউ লিখেছেন – ইংরেজিতে একে অপরের জন্য।

Advertisements

Advertisements

তাহলে সত্যি কি জল্পনার অবসান ঘটিয়ে চার হাত এক করে নিলেন রাহুল! যদিও ব্যাক্তিগত জীবনে বয়ে যাওয়া ঝড় এখনও একইরকম । মাঝে মধ্যে গুঞ্জন ওঠে সন্দীপ্তা সেনকে নিয়েও। এরপর রুকমা! ধারাবাহিক জগতে রাহুল যে অনেকের প্রিয় পাত্র তা নতুন করে প্রমাণ করার কিছু নেই, তবে এই বিয়ে কি সত্যি করে নিলেন! উত্তরে এটাই বলা যেতে পারে যে মশাই রিল লাইফ বলেও একটা লাইফ হয়। যা কিছু রিয়েলে সম্ভব নয়, অর্থাৎ বাস্তবে সম্ভব নয় তা পর্দায় সম্ভব। এই যেমন ‘লালকুঠি’ গল্পের জুটি বিয়ে করে নিলেন রিল লাইফে।

whatsapp logo
Advertisements