whatsapp channel

Tithi Basu: সাদা পোশাকে উন্মুক্ত নিম্নাঙ্গ, হট লুকে ঘুম কাড়লেন মা সিরিয়ালের ঝিলিক

বহু বছর আগেই শেষ হয়ে গিয়েছে স্টার জলসার বিখ্যাত সিরিয়াল ‘মা’। কিন্তু সেই সিরিয়ালের অপাপবিদ্ধ ঝিলিককে ভোলেননি দর্শকরা। ঝিলিক ওরফে তিথি বসু (Tithi Basu) বর্তমানে তাঁর টিনএজ পার করে ফেলেছেন।…

Avatar

Advertisements
Advertisements

বহু বছর আগেই শেষ হয়ে গিয়েছে স্টার জলসার বিখ্যাত সিরিয়াল ‘মা’। কিন্তু সেই সিরিয়ালের অপাপবিদ্ধ ঝিলিককে ভোলেননি দর্শকরা। ঝিলিক ওরফে তিথি বসু (Tithi Basu) বর্তমানে তাঁর টিনএজ পার করে ফেলেছেন। ইদানিং নিজেকে নতুন করে গ্রুম করছেন তিথি। প্রায়ই ইন্সটাগ্রাম রিল ও বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

Advertisements

সম্প্রতি তিথি নিজের একটি নতুন ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে তিথির পরনে রয়েছে সাদা রঙের অ্যাসিমেট্রিক ড্রেস। গোটা ড্রেস জুড়ে রয়েছে কালো স্ট্রাইপ। তার সাথে ম্যাচ করে জাঙ্ক ইয়ারিং পরেছেন তিথি। চোখে রয়েছে কালো রঙের সানগ্লাস। পায়ে সিলভার-ব্ল্যাক স্টিলেটো। নিজের ঠোঁট তিনি রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। ড্রেসের সামনের অংশ অনেকটাই শর্ট হওয়ার কারণে তিথির দুই পা দৃশ্যমান হয়েছে। ছবিটি তোলা হয়েছে একটি বারান্দায়। তিথির ছবিটির প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ।

Advertisements

কিন্তু একটা সময় তিথিকে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিনিয়ত বডি শেমিং ও স্লাট শেমিং করা হত। এমনকি তাঁকে রেপ থ্রেট দেওয়া হয়েছিল। এই বিষয় নিয়ে অভিযোগ জানাতে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম সেলে গিয়েছিলেন তিথি। তবে আইনি পথে গিয়েও লাভ হয়নি বলে জানিয়েছিলেন তিথি। ইদানিং তিথিকে ট্রোল করার মাত্রা অনেকটাই কমে গিয়েছে।

Advertisements

‘মা’ সিরিয়ালের পর ‘ময়ুরাক্ষী’ ও বাংলাদেশের প্রজেক্ট ‘হৈমন্তী’-তে কাজ করেছিলেন তিথি। কিন্তু এরপর পড়াশোনার জন্য অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি। সম্প্রতি তিথি সাইকোলজি নিয়ে স্নাতক হয়েছেন। আপাতত তিনি আবারও অভিনয় জগতে ফিরতে চান।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Advertisements