whatsapp channel

Haryanvi Dance Video: জনপ্রিয় হরিয়ানভি গানে দুর্দান্ত নাচ মেঘা চৌধুরীর, ভিডিও ভাইরাল

ইদানিং প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েব সিরিজ যেমন রাতারাতি জনপ্রিয় হচ্ছে, তেমনই ভোজপুরি, হরিয়ানভি গান হিট হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় শয়ে শয়ে অনুরাগীরা এই ধরনের গানের ভিডিওতে ক্লিক করছে। ফলে, হরিয়ানভি ডান্সাররাও…

Avatar

Advertisements
Advertisements

ইদানিং প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েব সিরিজ যেমন রাতারাতি জনপ্রিয় হচ্ছে, তেমনই ভোজপুরি, হরিয়ানভি গান হিট হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় শয়ে শয়ে অনুরাগীরা এই ধরনের গানের ভিডিওতে ক্লিক করছে। ফলে, হরিয়ানভি ডান্সাররাও জনপ্রিয় হয়ে উঠছেন রাতারাতি। এই যেমন স্বপ্না চৌধুরী, যাকে এক নামে অনেকে চেনে। তবে আজকের ড্যান্সার স্বপ্না নন, এনার নাম হল – মেঘা চৌধুরী (Megha Choudhary)।

Advertisements

সম্প্রতি মেঘা চৌধুরীর দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের। এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে মেঘা চৌধুরী অন্যতম। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। ছিপছিপে গড়ন, দুর্দান্ত মুখের ভঙ্গিমা, এবং নাচের স্টাইল বেশ সুন্দর। তাই তিনি স্টেজে আসা মানেই বাচ্চা থেকে বুড়ো ভিড় জমায় মঞ্চের সামনে।

Advertisements

এই নাচের ভিডিওতে ইয়ং ড্যান্সার মেঘাকে হরিয়ানভি গানের সাথে স্টেজের উপর শতাধিক দর্শকদের সামনে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। মিষ্টি গোলাপি রংয়ের একটি সালোয়ার-কামিজ দেখা গিয়েছে তার পরনে। কোনো ওয়েস্টার্ন পোশাক নয়, বরঞ্চ সালোয়ার স্যুটে স্টেজ মাতানো পারফর্ম্যান্স করেছিলেন তিনি। এই ধরনের নাচে নর্তকীদের সাধারণত সালোয়ার কামিজে বেশি দেখা যায়, এবং প্রতিটা নাচে কোমরের দুলুনি বেশি আকর্ষণীয়।

Advertisements

এই ভিডিওটি ইউটিউবে টিপটপ হরিয়ানভির পেজে শেয়ার করা হয়েছে। যা সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ হচ্ছে। এছাড়াও, এই ভিডিওটি এখন পর্যন্ত লক্ষাধিক মানুষ দেখেছেন। আপনিও একবার দেখে নিন ‘पीले रंग का पिया जी थम ला दो घाघरा’ গানের ধামাকাদার পারফরম্যান্স।

Advertisements

whatsapp logo
Advertisements