whatsapp channel

Short Film: স্বামীকে লুকিয়ে উদ্দাম পরকীয়ায় মত্ত স্ত্রী, রাতের ঘুম উড়িয়ে দেবে এই শর্টফিল্ম

দর্শকদের চাহিদা অনুযায়ী বিনোদনের ধরণ প্রতিনিয়ত বদলে চলেছেন নির্মাতারা। বর্তমানে সবথেকেথেকে বেশি চাহিদা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের (Short Film)। প্রয়োজন বুঝেই কনটেন্ট তৈরি করছেন নির্মাতারা। দর্শকরাও ঢেলে ভিউ দিচ্ছেন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দর্শকদের চাহিদা অনুযায়ী বিনোদনের ধরণ প্রতিনিয়ত বদলে চলেছেন নির্মাতারা। বর্তমানে সবথেকেথেকে বেশি চাহিদা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের (Short Film)। প্রয়োজন বুঝেই কনটেন্ট তৈরি করছেন নির্মাতারা। দর্শকরাও ঢেলে ভিউ দিচ্ছেন সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্ল্যাটফর্মে। এই প্রতিবেদনেও একটি নতুন শর্ট ফিল্মের খোঁজ থাকছে, তবে তা বাংলা ভাষায় নয়, হিন্দি ভাষায় (Hindi Short Film)।

Advertisements

এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই। ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট গল্প বিশেষ ভাবে জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। বাংলা ভাষায় শর্ট ফিল্ম বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের মাঝে। হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ রয়েছে। মোবাইল বা ল্যাপটপে একটা নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সব ধরণের বিনোদনই উপভোগ করা যায়। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে।

Advertisements

Short Film: স্বামীকে লুকিয়ে উদ্দাম পরকীয়ায় মত্ত স্ত্রী, রাতের ঘুম উড়িয়ে দেবে এই শর্টফিল্ম

Advertisements

তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে। ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে যেটি ইতিমধ্যেই অনেকে দেখে ফেলেছেন।

Advertisements

দু বছর আগে ইউটিউবে ‘অরিজিনাল মুভিজ’ চ্যানেলে শেয়ার করা হয়েছিল ‘জরুরত’ নামে এই হিন্দি শর্ট ফিল্মটি। এই দু বছরের মধ্যে ৬ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে এই হিন্দি স্বল্প দৈর্ঘ্যের ছবিটিতে। দর্শকরাও বেশ পছন্দ করছেন এই শর্ট ফিল্মটি। অভিনেতা অভিনেত্রীদের দক্ষতার প্রশংসাও করেছেন অনেকে। তাহলে দেরি না করছেন চটজলদি দেখেই ফেলুন এই সুপারহিট শর্ট ফিল্ম।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই