Hoop VideoHoop Viral

VIDEO: পোশাক তুলে লাস্যময়ী অঙ্গভঙ্গি, নাচের তালে বুকের ধুকপুক বাড়ালেন মনিকা চৌধুরী

রাজ্য ভেদে বিনোদনের ধরণও বদলায়। হরিয়ানা, পঞ্জাবের মতো রাজ্যগুলিতে বিনোদন কিন্তু অনেকটাই পুরুষতান্ত্রিক। সেখানে খোলা জায়গায় মঞ্চ বানিয়ে নাচগানের চল রয়েছে এই শতাব্দীতেও। মঞ্চের চারিপাশে ভিড় করে বসেন দর্শকরা। আর চটুল গানের তালে নেচে তাদের মনোরঞ্জন করেন তরুণীরা। হরিয়ানভি স্টেজ শোয়ের (Haryanvi Dance Video) জনপ্রিয়তা বাড়ে স্বপ্না চৌধুরীর হাত ধরে। তাঁর হাত ধরেই সোশ্যাল মিডিয়ায় প্রথম পরিচিতির আলোয় আসে হরিয়ানার বিনোদনের এই বিশেষ ধরণ। স্বপ্না মঞ্চ থেকে অবসর নিলেও তার দেখানো পথে হেঁটেই এবার খ্যাতির লক্ষ্যে এগোচ্ছেন অন্য নৃত্যশিল্পীরা।

বর্তমানে হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় নামগুলির মধ্যে একটি হল মনিকা চৌধুরী। তাঁর নাচের প্রশংসা এখন কান পাতলেই শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। তার মধ্যে মনিকা চৌধুরীর নাচের ভিডিওর চাহিদাও দেখার মতো। নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত।

তিনি মঞ্চে উঠলেই যেন চনমনে হয়ে ওঠেন দর্শকরা। মঞ্চে তাঁর ঠুমকার তালে তালে দোলে দর্শকদের কোমরও। সম্প্রতি মনিকা চৌধুরীর একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আঁটোসাঁটো সাদা এবং কমলা রঙের সালোয়ার কামিজ পরে মঞ্চে উঠে কার্যত ঝড় তুলে দিয়েছেন তিনি। শরীরে হিল্লোল তুলে নেচেছেন মনিকা। দর্শকাসনে শোরগোল ফেলে দিয়েছেন তিনি নিজের নাচ দিয়ে।

ত্রিমূর্তি ক্যাসেটস নামে একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে নাচের ভিডিওটি। আসলে ছয় বছর আগে প্রথম শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এতদিনে প্রায় সাড়ে ৫ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। তবে সম্প্রতি নতুন করে আবারও চর্চায় উঠে এসেছে মনিকা চৌধুরীর এই দুর্দান্ত নাচের ভিডিও। নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই