whatsapp channel

Web Series: ফের ঘনিষ্ঠ দৃশ্যে উষ্ণতা ছড়ালেন আলিয়া নাজ, বাচ্চাদের জন্য এই সিরিজ নয়

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালকে ছাপিয়ে ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা বেড়ে গিয়েছে অনেকটাই। বিনোদনে আধুনিকতার ছোঁয়া লাগার সঙ্গে সঙ্গে দর্শকদের পছন্দ ও অপছন্দও বদলে গিয়েছে অনেকটাই। আগে যেখানে সিনেমাই অধিকাংশ…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালকে ছাপিয়ে ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা বেড়ে গিয়েছে অনেকটাই। বিনোদনে আধুনিকতার ছোঁয়া লাগার সঙ্গে সঙ্গে দর্শকদের পছন্দ ও অপছন্দও বদলে গিয়েছে অনেকটাই। আগে যেখানে সিনেমাই অধিকাংশ দর্শকদের পছন্দের তালিকায় সব থেকে উপরে ছিল, এখন সেখানে সমানে সমানে টক্কর দিচ্ছে ওয়েব সিরিজ। বেশিরভাগ মানুষই ঝুঁকছেন ওয়েব সিরিজের দিকে।

করোনার সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শক মহলে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। একাধারে যেমন নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম।

Web Series: ফের ঘনিষ্ঠ দৃশ্যে উষ্ণতা ছড়ালেন আলিয়া নাজ, বাচ্চাদের জন্য এই সিরিজ নয়

ঘনিষ্ঠ দৃশ্য, রগরগে রোম্যান্সে ভরা ১৮+ বয়সের দর্শকদের জন্য এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

এমনি একটি সিরিজের সন্ধান রইল এই প্রতিবেদনে। সিরিজটির নাম ‘অন্ধা ঢুন্ড’। ‘প্রাইম শটস’ প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজে মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া নাজ। নিজের সেরা অভিনয়টা দিয়ে চরিত্রটইকে জীবন্ত করে তুলেছেন তিনি। ১৪ জানুয়ারি প্রাইম শটস অ্যাপে মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজটি। তবে এই ওয়েব সিরিজটি কিন্তু নতুন নয়। এই প্ল্যাটফর্মে ওয়েব সিরিজটি আগেই লঞ্চ করা হয়েছিল। তবে নতুন করে সিরিজটি ফের চর্চায় উঠে এসেছে। আর ফের দর্শকরা ভিড় করতে শুরু করেছেন প্ল্যাটফর্মটিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই