Hoop VideoHoop Viral

Bhojpuri Song: ফুলশয্যার খাটে কাজলকে চুমুতে ভরিয়ে দিলেন নিরাহুয়া, দরজা বন্ধ করে তবেই দেখুন

এই ভিডিওটি ছয় বছর আগে আপলোড হলেও এখনো ভিডিওটির বেশ ভালো জনপ্রিয়তা রয়েছে

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় জুটিগুলির মধ্যে অন্যতম হলো অভিনেতা দীনেশ লাল যাদব এবং অভিনেত্রী কাজল রাঘবানি জুটি। ভোজপুরি ইন্ডাস্ট্রি শুধুমাত্র নয় ভারতের প্রত্যেকটি কোনায় তাদের জনপ্রিয়তা একেবারে আকাশ ছোঁয়া। তাদের জুটির দুর্দান্ত রোমান্স এবং অভিনয়ের অনুরাগী অনেক। বলতে গেলে যে কোন ভোজপুরি সিনেমায় তাদের উপস্থিতি যেন একটা আলাদা মাত্রা যোগ করে। তাদের উপস্থিতি এবং তাদের অভিনয় দেখতে সবাই ভোজপুরি সিনেমা হলে ভিড় করেন।

এই জুটির বহু গান সোশ্যাল মিডিয়াতে হয়েছে ব্যাপক জনপ্রিয়। একটা দীর্ঘ সময় ধরে ভোজপুরি দুনিয়ার বাদশা হয়েছিলেন দীনেশ লাল যাদব ওরফে নীরাহুয়া। তিনি একাধারে অভিনেতা হলেও তাকে ভোজপুরি গান গাইতেও দেখা গিয়েছে। তবে এখন তিনি ভোজপুরি সিনেমার দুনিয়া থেকে কিছুটা সরে এসেছেন কারণ বর্তমানে তিনি বিজেপির একজন জনপ্রতিনিধি। তবে এখনো ভোজপুরি দুনিয়ায় তার গান এবং ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তেমনি সম্প্রতি একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে পুরো সোশ্যাল মিডিয়ায় যেখানে তার জনপ্রিয়তা আরো বেড়েছে।

যে গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেটি নিরাহু এবং কাজল রাঘবানি অভিনীত আশিক আওয়ারা ছবির জনপ্রিয় গান নাথুনিয়া তার লেভে দা। এই সিনেমায় এই জুটির অন স্ক্রিন রোমান্স রীতিমতো সাড়া ফেলেছিল। এই গানটির মধ্যেও তাদের দুজনের রোমান্স ধরা পড়েছে প্রতি পদে পদে। এই রোমান্টিক ভিডিও দেখে সকলের যেন ঘুম উড়ে গিয়েছে বলা যেতে পারে।

এই রোম্যান্স ভিডিওতে দেখা যাচ্ছে ফুলশয্যার খাটে একেবারে নববধূর বেশে রয়েছেন কাজল। অন্যদিকে নিরহুয়া আসছেন অভিনেত্রীর সাথে রোম্যান্স করতে এবং তার রাত আরো রঙিন করতে। তাদের দুজনের এই ঘনিষ্ঠ রোম্যান্স সোশ্যাল মিডিয়াতে হয়েছে ব্যাপক জনপ্রিয়। ভিডিওটি ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি প্রায় ছয় বছরের পুরনো হলেও ইতিমধ্যেই ৩৩ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখেছেন।

Related Articles