হুবহু মানুষের ভঙ্গিতে পার্কে দোল খাচ্ছে এক কুকুর, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

পার্কে প্রভুর সঙ্গে বেড়াতে গেছে এক বড় আকারের কুকুর। তবে কুকুরের মধ্যে ছেলেমানুষি এখনো যায়নি। ফাঁকা দোলনা দেখে ওমনি দুলতে শুরু করেছে সে। কুকুর এমনিতেই প্রভুভক্ত, প্রভু যা করে তাই সে করে দেখে দেখে। তবে এখানে প্রভুকে দোলনায় দুলতে দেখা যাচ্ছে না, মনে হয় কুকুরটি কখনো কাউকে দোলনায় এইভাবে দুলতে দেখেছে। তাই সে তার দোলনায় দোলাকে সহজেই রপ্ত করে নিয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, পার্কে একটি দোলনায় দাঁড়িয়ে দাঁড়িয়ে দোল খাচ্ছে এক কুকুর। কুকুরটি প্রজাতিতে গোল্ডেন রিট্রিভার। গোল্ডেন রিট্রিভার এর বিদেশে যেমন আদর রয়েছে তিনি ভারতবর্ষ এদের আদর কম নয়, তবে ভিডিওটি কোন জায়গা থেকে শুট করা হয়েছে সেটা দেখে বোঝা যাচ্ছে না।

তবে প্রভু ভিডিওটি করে শুধুমাত্র যে নিজেই দেখেছেন, এমন নয়। এমন মজার ভিডিও তিনি সবার মাঝে ছড়িয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম, যার মাধ্যমে খুব সহজেই এমন কিছু ছড়িয়ে পড়ে গোটা বিশ্বের মধ্যে। কুকুর নানান রকমের কাণ্ডকারখানা করে থাকে। তবে শুধু কুকুর না বাড়িতে থাকা পোষ্য বিড়াল, পাখিরা নানান রকম কাণ্ড করে থাকে। আগেকার দিনে সমস্ত কিছু দেখার জন্য টেলিভিশনের ওপর নির্ভর করতে হতো। কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলে আর সোশ্যাল মিডিয়ার সঙ্গে একটু যোগাযোগ রাখতে পারলেই আপনার ঘরের মধ্যে হওয়া নানা ঘটনা খুব কম সময়ের মধ্যে পৌঁছে যাবে গোটা বিশ্বের কাছে।

দেখে নিন ভাইরাল ভিডিও-»

Leave a Comment