whatsapp channel

দুর্দান্ত ভঙ্গিমায় হিন্দি গানে তুমুল নাচ পান্তা ভাতের কুন্ডুর, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

জি বাংলায় অন্যতম জনপ্রিয় ড্যান্স রিয়ালিটি শো 'ড্যান্স বাংলা ড্যান্স'। সিজন ৬ তে এই শো তে প্রথমে অংশগ্রহণকারী হিসেবে এসেছিল দীপান্বিতা কুন্ডু। তখন এই বাচ্চার বয়স ছিল ৪-৫ বছর। নিজের…

Avatar

HoopHaap Digital Media

জি বাংলায় অন্যতম জনপ্রিয় ড্যান্স রিয়ালিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’। সিজন ৬ তে এই শো তে প্রথমে অংশগ্রহণকারী হিসেবে এসেছিল দীপান্বিতা কুন্ডু। তখন এই বাচ্চার বয়স ছিল ৪-৫ বছর। নিজের এক্সপ্রেশন আর কথার জালে সকলের মন জয় করে ছিল। এই শো এর মূল বিচারক মিঠুন চক্রবর্তীর এই বাচ্চা মেয়েকে খুব কম সময়ে ভালো লেগে যায় তাকে মিষ্টি নাম দেন। “পান্তা ভাতের কুন্ডু” নাম হয়৷। এই নামেই এখনো দীপান্বিতা জনপ্রিয়। এরপর এই শো পরবর্তী সিজনে সঞ্চলনার কাজে রেখে দেন।

এখন এই পান্তা ভাতের কুন্ডু অনেক বড় হয়ে গিয়েছে। এই কয়েক বছরে নিজের নাচে আরও শান দিয়েছেন দীপান্বিতা। ছোট থেকেই তার নাচের জনপ্রিয়তা তুঙ্গে। বড় হয়ে নাচে যেন আরও পটু হয়ে উঠেছেন দীপান্বিতা। এখন নিজের একটা ইউটিউব চ্যানেল আছে। সেখানে মাঝে মধ্যেই বিভিন্ন নাচের ভিডিও আপলোড করে থাকে। আর মুহূর্তে ভিউজ সংখ্যা বেড়ে যায়।

করোনা আবহে লক ডাউনের সময় জি বাংলায় তার সঞ্চালনা করা শো আবার পুনঃসম্প্রচার করে। তখন বেশ খুশি হয়েছিল দীপান্বিতা। সম্প্রতি তার নাচের ভিডিয়ো গুলি নতুন করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি পুজোর আগে বাজলো তোমার আলোর বেনু গানের সাথে তাল মেলালো সকলের প্রিয় দীপান্বিতা কুন্ডু, সেটিও হয়ে যায় ভাইরাল।

কিছুদিন আগে ছিল দুর্গাপুজো। সেই সময় পান্তা ভাতের কুন্ডু নিজের অসাধারণ নৃত্য শৈলী নিয়ে উপস্থিত হন। সবুজ লেহেঙ্গা আর লাল ব্লাউজ পরিহিত কাজল রাঙা চোখে ‘পদ্মাবত’ সিনেমায় নেনোয়ালে গানে অসাধারণ ডান্স পারফর্ম করে তাক লাগালেন। ইতিমধ্যে এই ভিডিয়োতে ১০ লক্ষের বেশী ভিউজ সংখ্যা ছাড়িয়েছে। এই নাচ ভাইরাল মুহূর্তে। প্রচুর লাইক আর কমেন্টে নেটিজেনরা ভরিয়ে দিয়েছেন এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media