whatsapp channel

Viral Video: ‘আমি তো তোকে বিয়ে করবো’, সকলের সামনে বান্ধবীকে এই প্রস্তাব দিলেন খুদে

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আনন্দের মুহূর্ত কখনো আবার দুঃখের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে এই মুহূর্তে আজ কোন দুঃখজনক ঘটনা নিয়ে কথা বলবো না। আজকে যে ভিডিওটি দেখবেন তা দেখে আপনার…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আনন্দের মুহূর্ত কখনো আবার দুঃখের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে এই মুহূর্তে আজ কোন দুঃখজনক ঘটনা নিয়ে কথা বলবো না। আজকে যে ভিডিওটি দেখবেন তা দেখে আপনার একেবারে এত মজা পাবেন তা বলে বোঝানো নয়। বাড়িতে যদি কোন বাচ্চা থাকে, তাহলে প্রতি মুহূর্তে তার কাণ্ডকারখানা দেখতে দেখতে এই বাড়ির বড়দের সময় কেটে যায়। কাণ্ডকারখানা শুধু নিজেরাই দেখে মন ভরায় না, তাদের কাণ্ডকারখানাকে আবার ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতেও দিয়ে দেন, বাড়ির অভিভাবকরা তার জন্যই সেই আনন্দ শুধু তারা নিজেরা কেন পাবেন, সবাই মিলে ভাগ করেও তো নেওয়া যায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা ছেলে তার সমবয়সী একটি বাচ্চা মেয়েকে বিয়ে করার জন্য একেবারে নাছোড়বান্দা। আর সেই ঘটনা দেখে বাড়ি অভিভাবকদের সেকি হাসাহাসি মেয়ের মাকে তো অনেকে বলেই ফেলছেন ‘যে তুই শাশুড়ি হয়ে গেলি।’ এমনই মজার ঘটনা সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়। আপনার চোখের সামনেও নিশ্চয়ই এমন কত ঘটনা ঘটে তাই প্রতিটি ঘটনাকে ক্যামেরাবন্দি করতে একেবারে ভুলবেন না যেন আর প্রত্যেকটি ভিডিওকে যদি সোশ্যাল মিডিয়া দিয়ে দেন, তাহলে আপনার করা ভিডিও দেখবেন কেমন করে সকলের কাছে পৌঁছে গেছে।

তবে সকলে কিন্তু বিষয়টিকে একেবারেই আনন্দের চোখে গ্রহণ করেননি, অনেকেই কমেন্ট বক্সে নানান রকম নেতিবাচক মন্তব্য করেছেন। এতটুকু বয়সে বাচ্চাটি যেভাবে একটি মেয়েকে দেখে এমন ভাবে বিয়ে করার জন্য লাফালাফি করছে, তা কিন্তু মোটেই ঠিক নয়। যেখানে দেখা যাচ্ছে, বাচ্চা মেয়েটি যথেষ্ট বিরক্ত হচ্ছে সেখানে অবশ্যই অভিভাবকদের উচিত না হাসাহাসি করে বিষয়টিকে বুঝিয়ে তাকে বলা।

কোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় এলে তার ইতিবাচক নেতিবাচক মন্তব্য থাকবেই, কিন্তু এসব মিলিয়েই তো আমাদের চলতে হবে। আপাতদৃষ্টিতে ভিডিওটি খুব একটা খারাপ দেখতে লাগছে না, কিন্তু ও বিষয়টিকে যদি গভীরভাবে ভাবা যায়, তাহলে কিন্তু বাচ্চাটিকে সত্যিই বোঝানো উচিত যে এটা তার বিয়ে করার বয়স নয়, এখন পড়াশোনা করা উচিত, যাই হোক, আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন তাহলে চটপট দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Funny Sandip (@funny_sandip)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক