whatsapp channel

পরনে অত্যন্ত সাদামাটা পোশাক, অসাধারণ গান গেয়ে ফেসবুকে ভাইরাল এই দুই প্রতিভা

অসাধারন গান গেয়ে আবারো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এই দুই মানুষ। একেবারেই প্রফেশনাল সিঙ্গারদের মতন তারা সুন্দর করে গেয়ে চলেছেন। কিন্তু তাদের পরনে খুব সাধারণ পোশাক, দেখেই মনে হচ্ছে খুব নিম্নবিত্ত পরিবার…

Avatar

HoopHaap Digital Media

অসাধারন গান গেয়ে আবারো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এই দুই মানুষ। একেবারেই প্রফেশনাল সিঙ্গারদের মতন তারা সুন্দর করে গেয়ে চলেছেন। কিন্তু তাদের পরনে খুব সাধারণ পোশাক, দেখেই মনে হচ্ছে খুব নিম্নবিত্ত পরিবার থেকে তারা উঠে এসেছেন।

প্রত্যেকেই জন্মের সময় কিছু না কিছু প্রতিভা নিয়ে জন্মায়। অনেকেরই সেই প্রতিভা পরবর্তীকালে সাংসারিক চাপে বা অন্যান্য কারণে ধামা চাপা পড়ে যায়। আবার অনেকেই সমস্ত কিছুকে পাশ কাটিয়ে শুধুমাত্র মনের জোরে নিজেদের প্রতিভাকে পুনঃপ্রতিষ্ঠা করতে পারে। এই ভিডিওতে যাদের দেখা যাচ্ছে তাদের গান সম্পর্কে কোন শিক্ষা আছে কিনা তা জানা নেই, তবে তাদের পারফরম্যান্স দেখে মনে হচ্ছে তারা সত্যিই একেবারেই প্রফেশনাল সিঙ্গার দের মতন গান গাইছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। সকলে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। সত্যি তাদের এই গানগুলো শুনলে মনে হয় না কোনও সাধারণ মানুষ এই গান গাইছে, একেবারে গুণী শিল্পীদের মতন করে নিজেদের চেষ্টায় তারা গান পরিবেশন করছেন। তাদের এই চেষ্টাকে কুর্নিশ জানাতে হয়। দেখে নিন সেই অসাধারণ গানের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media